সিপিএমের কেন্দ্রীয় কমিটির সঙ্গে রাজ্য সিপিএম কমিটির মতবিরোধ প্রকাশ‍্যে ????

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বসিরহাট :: শনিবার ৩০,ডিসেম্বর :: সিপিএমের কেন্দ্রীয় কমিটির সঙ্গে রাজ্য সিপিএম কমিটির মতবিরোধ প্রকাশ‍্যে ? বসিরহাটের হাড়োয়া, বসিরহাট ও বাদুড়িয়ায় ইনসাফ যাত্রার মধ্য দিয়ে আগামী ৭ই জানুয়ারি ব্রিগেডে ডিওয়াইএফআই জনসভার প্রস্তুতিতে মিছিল করলেন রাজ্যের ডিওয়াইএফআই এর রাজ্য সম্পাদিকা মীনাক্ষী মুখার্জি।

ব্রিগেডের জনসভার সমাবেশে এদিন মিছিল করেন। হাড়োয়ার সার্কাস ময়দানে অন্যদিকে বসিরহাটের প্রান্তিক ক্লাব থেকে টাকি রোড হয়ে বসিরহাট ইছামতি বোটঘাট পর্যন্ত মশাল মিছিল করেন। সেখান থেকে বাদুড়িয়ার কাটিয়াহাটে সমাবেশে অংশগ্রহণ করেন। এদিন মিছিলে সিপিএম নেতা কর্মী ও সমর্থকরা মশাল নিয়ে নেত্রী মীনাক্ষী মুখার্জির সঙ্গে পায়ে হেঁটে মশাল মিছিল করেন। এদিন বিশেষ মন্তব্য করেন মীনাক্ষী। আগামী ২৪ এর লোকসভা ভোটে জোট নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন তিনি‌।

২০২৪ এর ২২শে জানুয়ারি রাম মন্দির উদ্বোধনে কংগ্রেসের হাই কমান্ড সোনিয়া গান্ধী প্রধানমন্ত্রীর উদ্বোধনে সাড়া দিয়ে তিনি রাম মন্দির উদ্বোধনে যাবেন। এই নিয়ে তিনি বলেন প্রত্যেকটা রাজনৈতিক দলের নিজস্ব আদর্শ আছে। এ ব্যাপারে আমরা কিছু বলবো না। কিন্তু পাশাপাশি ইন্ডিয়া জোটের প্রধানমন্ত্রীর মুখ কে হবেন তিনি বলেন সেটা ঠিক করবেন সিপিএমের রাজ্য সম্পাদক মোঃ সেলিম। পাশাপাশি চাকরি প্রার্থীদের কাছ থেকে ২৭ লক্ষ টাকা নিয়েছিলেন সেই কথা কুনাল ঘোষ বলেছিলেন।

কুনাল ঘোষ চোর জেল খাটা আসামি তার কথায় কোন উত্তর দেবো না। তাহলে চাকরিপ্রার্থীদের কাছ থেকে ২৭ লক্ষ টাকা নিয়েছিল আদালতে কেস লড়তে সিপিএমের একটা অংশ কি ক্ষুব্ধ? এই নিয়ে ড্যামেজ কন্ট্রোল করলেন মীনাক্ষী মুখার্জি। তাও একবার প্রশ্ন উঠে গেল। ৭ই জানুয়ারি রবিবার ব্রিগেডে জনসভায় মানুষের ঢল নামবে শিক্ষা দুর্নীতি একাধিক দাবিতে মানুষ তার প্রতিবাদ জানাবে এই জনসভায় গিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 5 =