সিপিএমের সভা ব্রিগেডে । অন্যদিকে এদিনই দক্ষিণ পরগনা ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রের সংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় এর সভা দুপুর তিনটের সময় ।

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: বিষ্ণুপুর :: রবিবার ৭,ডিসেম্বর :: সিপিএমের সভা ব্রিগেডে । অন্যদিকে এদিনই দক্ষিণ পরগনা ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রের সংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় এর সভা দুপুর তিনটের সময় । অভিষেক বন্দ্যোপাধ্যায় তৃণমূল কংগ্রেসের কর্মীদের কি বার্তা দেয় তৃণমূল কর্মীরা সকাল থেকে ভিড় করছে অন্যদিকে পুলিশ প্রশাসন কড়া ভাবে তারা বিভিন্ন দিকে নিশ্চিদ্র নিরাপত্তার ব্যবস্থা করছে ।

যে মঞ্চ থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় তিনি বার্তা দেবেন তৃণমূল কর্মীদের উদ্দেশ্যে সেই মঞ্চ এখনো তৈরি হয়নি তার কাজ চলছে। বিভিন্ন যে গেট গুলো এন্ট্রি পয়েন্ট আছে তৃণমূল কর্মীরা যেসব গেট দিয়ে ঢুকবে সে সব জায়গায় সিসি ক্যামেরা দিয়ে মুড়ে ফেলা হয়েছে এবং বিভিন্ন সভাস্থলের মধ্যে যেসব কর্মীরা যেখানে বসে অভিষেক বন্দ্যোপাধ্যায় বক্তৃতা শুনবেন সেসব জায়গায়ও সিসি ক্যামেরা দিয়ে মুড়ে ফেলা হয়েছে

বিভিন্ন গেটে পুলিশের উচ্চপদস্থ অফিসাররা বিভিন্ন জায়গায় তারা খতিয়ে দেখছে । ভিতরে বেশ কয়েকটা জায়গায় এলইডি ওয়াল লাগানো হয়েছে যদি এই কর্মীদের দেখতে অসুবিধা হয় দূর থেকে তার জন্য এই এলইডি ওয়াল গুলো লাগানো হয়েছে। বিষ্ণুপুর কেন্দ্রের বিধায়ক দিলীপ মন্ডল তথা পরিবহন প্রতিমন্ত্রী তিনি এই সভার কাজ ঘুরে দেখছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − five =