সিপিএম প্রার্থীর স্বামীর ওপর হামলা , এলাকায় চাঞ্চল্য

স্পর্শ দাস  :: সংবাদ প্রবাহ :: কুলতলী :: সোমবার ১২,জুন :: পঞ্চায়েত নির্বাচনে দামামা বেজে গিয়েছে। এরই মধ্যে নির্বাচনকে কেন্দ্র করে জেলায় জেলায় একের পর এক অশান্তির ঘটনা উঠে আসছে।

পঞ্চায়েত ভোট যতই সামনে এগিয়ে আসছে, রাজ্য জুড়ে ততই বাড়ছে রাজনৈতিক উত্তেজনা । ইতিমধ্যেই মুর্শিদাবাদ ও উত্তর দিনাজপুরে খুন হয়ে গিয়েছেন দু’জন।

এবার হিংসা ছড়ালো দক্ষিন ২৪ পরগনায় । কুলতলিতে সিপিএম প্রার্থীর স্বামীর উপর হামলার অভিযোগ উঠল। আহতের নাম আব্দুল হালিম সর্দার । কুলতলি থানার সামনে দলের পক্ষ থেকে বিক্ষোভ কর্মসূচি সেরে বাড়ি ফেরার সময় রবিবার রাতে ৯-নম্বর সোনাটিকারি গ্রামে রাস্তায় প্রথমে তার পথ আটকানো হয় ।

তারপর লাঠি, রড, কাঁচের বোতল ভেঙে তাকে প্রাণে মারার উদ্দেশ্যে মারধর শুরু করে বেশ কয়েকজন। তার চিৎকার শুনে এলাকার মানুষজন ছুটে আসলে দুষ্কৃতীরা পালিয়ে যায়।

আহত অবস্থায় হালিম সর্দারকে গ্রামের মানুষজন উদ্ধার করে জামতলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন হালিম।

তার অভিযোগ , “কুলতলি ব্লকের লালগোড়া পঞ্চায়েতের ২২০ নম্বর নলবড়া বুথে পঞ্চায়েতের সিপিএম প্রার্থী হিসেবে সোমবার মনোনয়ন জমা দেওয়ার কথা স্ত্রী রিজিয়া সর্দারের। তার আগেই পরিকল্পিত ভাবে এই হামলা চালানো হল।

হামলার ঘটনায় আমার হাতে ও বুকে আঘাত লেগেছে। এর আগে ২০১৮ সালেও একবার হামলা চালানো হয়”। ঘটনায় কুলতলি থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত হালিম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − twelve =