সিসিটিভির সুত্র ধরে বাইক চুরি চক্রের হদিস

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: সোনারপুর :: বৃহস্পতিবার ৭,সেপ্টেম্বর :: সিসিটিভির সুত্র ধরে সোনারপুরে বাইক চুরি চক্রের হদিস পেল সোনারপুর থানার পুলিশ। ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের কাছ থেকে উদ্ধার একটি বাইক।

ধৃতরা বাইক চুরি চক্রের সাথে জড়িত বলে মনে করছে পুলিশ। আজ আদালতে তোলা হলে তাদের জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে বলে সোনারপুর থানার পুলিশ সুত্রে জানা গিয়েছে।

সোনারপুর থানা এলাকার হরিনাভীর বাসিন্দা বিধান দেবনাথ। তিনি একজন ব্যবসায়ী। তার দোকানের সামনে রাখা বাইক চুরি হয়ে যায়। বিষয়টি সিসিটিভি ক্যামেরাতে ধরাও পড়ে। ঘটনায় সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

সিসিটিভির সুত্র ধরে ঘটনার তদন্তে নেমে সোনারপুর থানা এলাকায় চৌহাটি থেকে বুধবার বিকেলে শানু দেবনাথ নামে একজনকে গ্রেফতার করে। তাকে জিজ্ঞাসাবাদ করে রাতে বিষ্ণুপুর থানা এলাকা থেকে মিলন মাঝি নামে আরও একজনকে গ্রেফতার করা হয়।

বারুইপুর পুলিশ জেলার ডিএসপি মোহিত মোল্লা জানান পুলিশ ধৃতদের জিজ্ঞাসাবাদ করছে। এই ঘটনায় আর কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + twelve =