সুদের কারবারী মিঠুন চক্রবর্তীকে ভোররাতে তাঁর নিজের বাড়িতেই শ্বাসরোধ করে খুন করল দুস্কৃতিরা। বাড়ি তছনছ করে নিয়ে যাওয়া হয়েছে লক্ষাধিক টাকার সোনা ও নগদ অর্থ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বালুরঘাট :: সোমবার ১৪,অক্টোবর :: দক্ষিণ দিনাজপুরের বংশীহারি থানার ধুমসাদিঘী এলাকায় ঘটে গেল এক রোমহর্ষক ঘটনা। সুদের কারবারী মিঠুন চক্রবর্তীকে ভোররাতে তাঁর নিজের বাড়িতেই শ্বাসরোধ করে খুন করল দুস্কৃতিরা। বাড়ি তছনছ করে নিয়ে যাওয়া হয়েছে লক্ষাধিক টাকার সোনা ও নগদ অর্থ। পুরো ঘটনাটি ঘিরে তীব্র আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে এলাকায়।

পুলিশ জানিয়েছে মৃত মিঠুন চক্রবর্তী এলাকায় সুদের কারবারী হিসাবেই পরিচিত ছিলেন। ঘটনার রাতে তাঁর স্ত্রী ছিলেন বাবার বাড়ি হিলিতে, এবং যে কারনে মিঠুন তার ঘরে একাই ছিলেন। তবে বাড়িতে তাঁর বৃদ্ধা মা পুতুল চক্রবর্তী অন্য একটি ঘরে ঘুমিয়ে ছিলেন। এদিন সকালে তিনি ঘরের দরজা খুলতেই সন্তানের নিথর দেহ দেখতে পান।

তাঁর চিৎকারে ছুটে আসেন প্রতিবেশীরা। দ্রুত পুলিশে খবর দিলে ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠায় বংশীহারি থানার পুলিশ। তবে স্থানীয়দের দাবি, ভোররাতে একটি সাদা রঙের গাড়িতে করে বেশ কয়েকজন সন্দেহভাজন দুষ্কৃতির দল মিঠুনের বাড়িতে প্রবেশ করেছিল। তাদের কার্যকলাপ দেখে মনে হয়েছে, তারা মিঠুনের পূর্বপরিচিত হতে পারে।

এই হত্যাকাণ্ডের পেছনে সুদের কারবার নিয়ে কোনো গভীর আর্থিক বিরোধ থাকতে পারে বলেও অনুমান করছেন তারা। তবে দুষ্কৃতীরা এত নিখুঁতভাবে লুটপাট চালিয়ে পালিয়ে গেছে যা দেখে মনে হচ্ছে এই ঘটনা কোনো পেশাদার দলের কাজ। যা নিয়েই এলাকাবাসীর মধ্যে তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়েছে। কেউই বুঝতে পারছে না, কিভাবে এমন সুনির্দিষ্ট পরিকল্পনায় এই হত্যাকাণ্ড ঘটানো হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − fourteen =