সুন্দরবন উন্নয়ন মন্ত্রীর দলীয় কার্যালয় আগুন

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: সাগর :: শুক্রবার ১৪,জুন :: সুন্দরবন উন্নয়ন মন্ত্রীর তথা সাগর বিধানসভার বিধায়ক বঙ্কিমচন্দ্র হাজরার রুদ্রনগরে দলীয় কার্যালয়ে বিধ্বংসী আগুন। আগুনে পুড়ে নষ্ট একাধিক গুরুত্বপূর্ণ সম্পত্তি ও কম্পিউটার। স্থানীয় সূত্রে জানা যায় শুক্রবার গঙ্গাসাগরের রুদ্রনগর সুন্দরবন উন্নয়ন মন্ত্রী বঙ্কিমচন্দ্র হাজরা দলীয় কার্যালয় থেকে ধোঁয়া বার হতে দেখেন স্থানীয়রা।

এরপর খবর দেওয়া হয় দমকল আধিকারিকদের। ঘটনাস্থলে দমকলের একটি ইঞ্জিন পৌঁছে প্রায় কয়েক ঘণ্টার প্রচেষ্টায় আগুন নেভায়। দমকলের প্রাথমিক অনুমান, শর্ট সার্কিট এর মাধ্যমে আগুন লেগেছে। এই আগুনে পুড়ে ছাই একাধিক গুরুত্বপূর্ণ নথি ও কম্পিউটার।

এ বিষয়ে সুন্দরবন উন্নয়ন মন্ত্রী বঙ্কিমচন্দ্র হাজরা বলেন, কিভাবে আগুন লেগেছে আমি জানিনা । স্থানীয়রা দলীয় কার্যালয় থেকে ধোঁয়া বার হতে দেখে আমাদের কর্মী সমর্থকদের ফোন করেন । খবর পেয়েই ঘটনাস্থলে আমাদের কর্মী সমর্থকেরা পৌঁছে দেখেন দলীয় কার্যালয়ে আগুন লেগে গিয়েছে। এরপর তড়িঘড়ি ফোন করা হয় দমকলকে।

ঘটনাস্থলে দমকলের আধিকারিকেরা পৌঁছে আগুন নেভান । ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও পর্যন্ত বলা যাচ্ছে না তবে বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি ও কম্পিউটার নষ্ট হয়ে গিয়েছে। কার্যত মন্ত্রীর দলীয় কার্যালয় আগুন লাগার ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 3 =