সুরক্ষা দপ্তরের পক্ষ থেকে হাবরা ও অশোকনগরের বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান গাড়ির প্রচারের মাধ্যমে সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের সচেতনতা শিবির

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাবরা :: শুক্রবার ১৪,জুলাই :: পশ্চিমবঙ্গ সরকারের খাদ্য সুরক্ষা দপ্তরের পক্ষ থেকে হাবরা ও অশোকনগরের বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান গাড়ির প্রচারের মাধ্যমে সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের সচেতনতা শিবির হয়েছে ।

সকাল থেকেই পশ্চিমবঙ্গ সরকারের খাদ্য সুরক্ষা দপ্তরের পক্ষ থেকে হাবরা হাসপাতাল সহ বিভিন্ন এলাকায় সচেতনতা শিবির করা হয় । এই শিবির থেকে মূলত সাধারণ মানুষকে বুঝিয়ে দেওয়া হয় যে কোন খাদ্য কেনবার আগে তাদের কোন কোন জিনিস গুলো ভালো করে দেখে নেওয়া উচিত ।

পাশাপাশি ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলা হয় তারা যদি কেউ খাদ্য সুরক্ষা দপ্তরের লাইসেন্স না করে থাকে তাতে অবশ্যই যেন খুব শীঘ্রই সেই লাইসেন্স করে নেয় । যদি কেউ অমান্য করে বিষয়টিকে তবে ৫ লক্ষ টাকা পর্যন্ত জরিমানা এবং কারাবাস হতে পারে ।

এ বিষয়ে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে খাদ্য সুরক্ষা দপ্তর এর আধিকারিক সুব্রত দাস জানান, আজ দিনভর হাবরা ও অশোকনগর এর বিভিন্ন এলাকায় তাদের এই কর্মসূচি চলবে পাশাপাশি বিভিন্ন দোকানের খাদ্যের নমুনা সংগ্রহ চলবে । তাদের হাবরা ও অশোকনগরের লাগাতার এই কর্মসূচি চলবে বলে জানিয়েছেন সুব্রত দাস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − 2 =