সুরেন্দ্রনাথ কলেজের প্রথম বর্ষের ছাত্রের রহস্য মৃত্যু পাঁশকুড়ায়…

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: পাঁশকুড়া :: বৃহস্পতিবার ৭,সেপ্টেম্বর :: সুরেন্দ্রনাথ কলেজের প্রথম বর্ষের ছাত্রের রহস্যমৃত্যু। রবিবার রেললাইনের পাশ থেকে উদ্ধার হয় তাঁর ক্ষতবিক্ষত দেহ। তাঁর মৃত্যু ঘিরে ইতিমধ্যেই রহস্য দানা বাঁধছে। পড়ুয়ার বন্ধুদের বিরুদ্ধে অভিযোগের তীর উঠছে। উত্তর ২৪ পরগণার হাবরার বাসিন্দা মৃত পড়ুয়া স্বাগত। সুরেন্দ্রনাথ কলেজের স্ট্যাটিস্টিক্স বিভাগের পড়ুয়া ।

রবিবার বাড়ি থেকে শিয়ালদহ যাচ্ছে বলে বেরিয়েছিল। ফোনও বাড়িতেই রেখে যায়। দীর্ঘক্ষণ খোঁজ না পেয়ে হাবরা থানায় নিখোঁজ ডায়েরি করেন। রাতে খবর আসে পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ার কাছে ক্ষীরাই স্টেশনে রেললাইনের পাশ থেকে ক্ষতবিক্ষত অবস্থায় একটি দেহ উদ্ধার করা হয়েছে। পরে দেখা যায়, দেহটি মৃত ওই ছাত্রের।

ঘটনায় ভেঙ্গে পরে পরিবার। ওই এলাকায় তাঁর কোন বন্ধু নেই। তাহলে কেন সেখানে গিয়েছিল স্বাগত? যদি আত্মহত্যা করার হত তবে শিয়ালদহ যাওয়ার পথেই করতে পারত বলে মন্তব্য পরিবারের।

নিখোঁজ ডায়েরির পর থানায় গিয়েছিল স্বাগতের পরিবার। সেই সময় পাড়ার এক জন তাঁকে থানায় গিয়ে বলেন, ”সব শেষ! বাড়ি চলুন।” তিনি বলেন, ”পাঁশকুড়া সম্পর্কে আমাদের কোনও ধারণাই নেই। আমার মনে হচ্ছে, এর পিছনে ওর কোনও বন্ধুবান্ধবের কোনও পরিকল্পনা আছে। ও তো চলে গিয়েছে, আর ফিরবে না।

কিন্তু ভবিষ্যতে আর কোনও মা, বাবাকে যাতে এই পরিস্থিতির মধ্যে পড়তে না হয়ে, সে জন্য প্রশাসনকে সজাগ থাকতে হবে। প্রশাসনের পক্ষেই একমাত্র সম্ভব সত্য বার করা।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − 7 =