সেপটিক ট্যাঙ্কে পড়ে গিয়ে একইদিনে মৃত্যু তিনজনের।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: গঙ্গারামপুর :: মঙ্গলবার ৩,সেপ্টেম্বর :: সেপটিক ট্যাঙ্কে পড়ে গিয়ে একইদিনে মৃত্যু তিনজনের। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর থানার সীমান্তবর্তী ভাদ্রা গ্রামে। সাটারিং খুলতে গিয়েই ঘটে এই বিপত্তি। পুলিশ জানিয়েছে মৃতরা হল হান্নান মিঁয়া (৩৫)। রাজীব রায় (৩৮) ও রহিত মিঁয়া (১৪)।

তাদের বাড়ি কুমারগারা,দিঘিশাল ও ভাদ্রা গ্রামে। মৃতদের মধ্যে দুজন রাজমিস্ত্রী হলেও একজন নাবালক রয়েছে।পুলিশ জানিয়েছে গঙ্গারামপুর থানার সীমান্তবর্তী ভাদ্রা গ্রামের বাসিন্দা মকবুল মিঁয়ার বাড়িতে নতুন বাড়ি তৈরির কাজ চলছিল। যেখানে বেশ কয়েকদিন আগেই সেপটিক ট্যাংকের ঢালাই হয়। এদিন দুপুরে সেখানেই সাটারিং খুলতে গিয়েছিলেন দুই রাজমিস্ত্রি হান্নান মিঁয়া ও রাজীব রায়।

যারা সাটারিং খোলার সময় ভেতরে আটকে পড়ে। বেশ কিছুক্ষণ সময় কেটে গেলেও তাঁরা ওপরে না ওঠে আসায় তাদের দেখতে যায় রহিত। সেখানে যেতেই সেও নিচে পড়ে যায়। এরপর বাড়ি মালিকের তরফে তাদের দেখতে গেলে সেও পড়ে যায়। আর যেসময় বিষয়টি নজরে আসে বাড়ি মালিকের।

এরপরেই তড়িঘড়ি তাদের উদ্ধার করে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসকরা তিনজনকে মৃত বলে ঘোষনা করেন। ঘটনার পরেই হাসপাতাল চত্বরে কান্নায় ভেঙে পড়েন মৃতর পরিবারের লোকেরা। এদিকে এই খবর পেয়ে তড়িঘড়ি হাসপাতালে ছুটে আসেন গঙ্গারামপুর থানার আইসি শান্তনু মিত্রও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 1 =