সোজা অভিষেকের কাছে দলীয় নেতার নামে টাকা তোলার অভিযোগ দায়ের করলেন মহিলা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাঁকুড়া :: ১৩ই,এপ্রিল :: ‘দাদা আমার আবেদনটা একবার শুনুন, দাদা আমার আবেদনটা একবার শুনুন । এক জনের আতর্নাদ দাদা’ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দৃষ্টি আকর্ষণ করে এই কথা গুলো বলে চলেছেন এক মহিলা। বুধবার বাঁকুড়ার ওন্দায় দলীয় জনসভা শেষে যখন তিনি বেরিয়ে যাচ্ছেন তখনই এই ঘটনার সাক্ষী থাকলেন মানুষ।

এই ঘটনা নজরে আসতে প্রিয়াঙ্কা গোস্বামী নামে ঐ মহিলাকে ডেকে আলাদা করে তার সঙ্গে একান্তে কথা বলেন অভিষেক। ওন্দার রামসাগরের বাসিন্দা প্রিয়াঙ্কা গোস্বামী দাবি করেন ওন্দা ব্লক তৃণমূলের প্রাক্তন সহ সভাপতি আশিষ দে করোনা কালে তাঁর কাছ থেকে সিস্টার নিবেদিতা ওয়েলফেয়ার সোসাইটি নামের একটি স্বেচ্ছাসেবী সংস্থায় কাজ পাইয়ে দেওয়ার নাম করে ৯৫ হাজার টাকা নিয়েছেন।

প্রিয়াঙ্কা গোস্বামী আরো দাবি করেন, তিনি একা নন ওই স্বেচ্ছাসেবী সংস্থার ৭০ জন কর্মী করোনা কালে বাড়ি বাড়ি ঘুরে মাস্ক সেনিটাইজার বিলি করার কাজও করেছিলেন । পরবর্তীতে তাঁরা জানতে পারেন ওই সংস্থাটি ভুয়ো। প্রিয়াঙ্কা গোস্বামীর দাবি তাঁর দেওয়া টাকার বিনিময়ে সেই সময় পঞ্চাশ হাজার টাকার রশিদ দেওয়া হয়েছিল। কিন্তু বাকি টাকার কোনরকম রশিদ দেওয়া হয়নি।

দেওয়া টাকা ফেরতও পাননি। বারবার জানানোর পরও কাজ না হওয়ায় অভিযোগকারী ওন্দা থানার দারস্থ হন।ওন্দা থানার পক্ষ থেকে কোনরকম পদক্ষেপ তো নেওয়া হয়ইনি। উলটে ওই তৃনমূল নেতার নামে অভিযোগ জানানোর চেষ্টা করতেই তাঁর বাড়িতে চড়াও হয় দুষ্কৃতীরা। গালিগালাজ ও মারধর করা হয় অভিযোগকারী এবং তার স্বামীকে, চলে হুমকিও ।

সে কারণেই আজ অভিষেক ব্যানার্জীকে মঞ্চে পেয়ে তার কাছে অভিযুক্ত আশীষ দের বিরুদ্ধে অভিযোগ জানান তিনি। তার দাবি অবিলম্বে আশীষ দের মতন নেতাকে দল থেকে বিতাড়িত করা হোক, গ্রেফতার করা হোক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 1 =