সোনারপুর :- পরকীয়া সম্পর্কের প্রতিবাদ করায় স্ত্রীকে খুনের অভিযোগ।

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: সোনারপুর :: ১৫ই,এপ্রিল :: পরকীয়া সম্পর্কের প্রতিবাদ করায় স্ত্রীকে খুনের অভিযোগ। ঘটনাটি ঘটেছে সোনারপুর থানা এলাকার মানিকপুরে। অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতকে শনিবার বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হয় । মানিকপুরের বাসিন্দা অশোক দেবনাথ এর স্ত্রী মীনা দেবনাথ ।

৩৫ বছর আগে প্রেম করে বিয়ে হয়েছিল তাদের। এক ছেলে ও মেয়ে রয়েছে। মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। ছেলে কর্মসুত্রে নিউটাউনে থাকে। পুলিশ ও প্রতিবেশীদের সুত্রে জানা গিয়েছে মীনাকে বুধবার তারা শেষ বার দেখেছেন। তারপর আর তার সাথে কারোর দেখা হয়নি। প্রতিবেশী এক গৃহবধুর সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন অশোক দেবনাথ। এই ঘটনাকে কেন্দ্র করে ওইদিন স্বামী-স্ত্রীর মধ্যে ব্যাপক ঝামেলাও হয় ।

তারপর থেকে আর মীনার কোনও হদিস পাওয়া যায়নি। শনিবার সকালে বাড়ির পিছনের জঙ্গলের মধ্যে মীনা দেবীর দেহ পড়েছিল। প্রতিবেশী একজনকে ডেকে নিয়ে গিয়ে দেখান। খবর দেওয়া হয় সোনারপুর থানায়। পুলিশ এসে দেহ উদ্ধার করে। ঘটনায় মীনা দেবীর দাদা নিত্যগোপাল দেবনাথ সোনারপুর থানায় অশোক দেবনাথের বিরুদ্ধে খুনের লিখিত অভিযোগ দায়ের করেছেন।

তার বক্তব্য প্রায়ই মারধর করা হত তার বোনকে। তাদের সাথেও সম্পর্ক রাখতে দিত না বলে অভিযোগ। অভিযোগের ভিত্তিতে সোনারপুর থানার পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করলে অশোকের বয়ানে অসঙ্গতি পায়। শেষ পর্যন্ত পুলিশের কাছে স্ত্রীকে খুনের কথা স্বীকার করে অভিযুক্ত। এর পরই তাকে গ্রেফতার করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − one =