সোনার দোকানের শাটার ভেঙে লক্ষ লক্ষ টাকার সোনার গহনা ডাকাতির ঘটনায় নতুন করে আতঙ্ক কৃষ্ণনগর কোতোয়ালি থানার ভালুকা পুরাতন বাজারে |

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কৃষ্ণনগর :: বুধবার ২০,সেপ্টেম্বর :: রানাঘাটে সোনার দোকানে ভয়াবহ ডাকাতির ঘটনার রেশ কাটতে না কাটতে আবারো সোনার দোকানের শাটার ভেঙে লক্ষ লক্ষ টাকার সোনার গহনা ডাকাতির ঘটনায় নতুন করে আতঙ্ক। ঘটনাটি ঘটেছে নদীয়ার কৃষ্ণনগর কোতোয়ালি থানার ভালুকা পুরাতন বাজারের একটি সোনার দোকানে।

জানা যায় প্রতিদিনের মতো রাত দশটা নাগাদ সোনার দোকান বন্ধ করে বাড়ি চলে যান সোনা ব্যবসায়ী গৌতম কর্মকার। সকালে এসে দোকান খুলতে গিয়ে দেখে দোকানের শাটার ভাঙ্গা অবস্থায় রয়েছে। এরপরেই ভিতরে গিয়ে দেখে দোকানে যে সমস্ত সোনা এবং রুপার গহনা ছিল সেগুলো একটাও নেই। অন্যদিকে ড্রয়ারে রাখা নগদ টাকা সেগুলো নিয়ে পালিয়েছে ডাকাতের দল।

খবর ছড়িয়ে পড়তেই বাজারের অন্যান্য দোকানদাররাও ছুটে আসে সোনার দোকানের সামনে। দুষ্কৃতীরা পাশের একটি সোনার দোকানও ভাঙ্গার চেষ্টা চালিয়েছিল বলে চোখে পড়ে দোকানদারদের। ঘটনার খবর দেওয়া হয় কৃষ্ণনগর কোতোয়ালি থানায়। কোতোয়ালি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করে।

উল্লেখ্য দিন কয়েক আগে ই নদীয়ার রানাঘাটে একটি সোনার শোরুমে প্রকাশ্য দিবালোকে ডাকাতি ঘটে। যার ফলে গোটা রাজ্য জুড়ে আতঙ্ক রয়েছে সোনা ব্যবসায়ীরা। কৃষ্ণনগর ভালুকা তে নতুন করে সোনার দোকানে ডাকাতি হওয়ায় আবারো আতঙ্কিত ব্যবসায়ীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × two =