সোনার দোকানে ছিনতাই এর ঘটনায় বড় সাফল্য হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ এর

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: শনিবার ২৪,ফেব্রুয়ারি :: বাংলা বিহার সীমান্তবর্তী এলাকা থেকে স্বর্ণকারের গাড়ি আটকে ছিনতাই – এ অভিযুক্ত দুই জন দুষ্কৃতিকে গ্রেপ্তার করেছিল হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ প্রশাসন।তাদের বাড়ি বিহারের কাঠিহার জেলার আবাদপুর থানার অন্তর্গত বেলুয়া এলাকায়।

উল্লেখ্য চলতি মাসের ৬ তারিখে সন্ধা সাতটা নাগাদ স্বর্ণকার কোমল ঠাকুর বাইক নিয়ে সোনার দোকান থেকে বাড়ি ফিরছিল। সেই সময় মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানার অন্তর্গত কুশীদা গ্রাম পঞ্চায়েতের তেটুলচক – বিঝট এর মধ্যবর্তী এলাকাই হঠাৎ একদল দুষ্কৃতী আক্রমণ করে। জোর করে ক্যাশ ও কিছু সামগ্রী ছিনিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।

ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয় এলাকা জুড়ে। তারপর বাংলা বিহারের সীমান্তবর্তী একাধিক এলকাই তল্লাশী চালায় হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। অবশেষে ঘটনার ১৫ দিন পর বিহারের কাঠিহার জেলার আবাদপুর থানার অন্তর্গত বেলুয়া গ্রাম থেকে ওই ঘটনায় দুই জন দুষ্কৃতিকে গ্রেপ্তার করে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

গ্রেপ্তার করার পর দুই জন দুষ্কৃতিকে চাঁচল মহকুমা আদলতে পেশ করা হলে তদন্তের স্বার্থে আদালত ১৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয় বলে জানা যায় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × two =