সোমবারের বদলে রবিবার প্রকাশিত হলো তৃণমূলের প্রার্থী তালিকা

আনন্দ মুখোপাধ্যায়  :: সংবাদ প্রবাহ :: কলকাতা :: সোমবার ২১,অক্টোবর :: প্রথমিকভাবে জানা গিয়েছিল, তৃণমূলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় সোমবার বাংলার ৬টি উপ-নির্বাচনের প্রার্থী ঘোষণা করবেন। কিন্তু অত্যন্ত নাটকীয়ভাবে শনিবার বিজেপি তাদের প্রার্থী তালিকা ঘোষণা করে দিয়েছে।

এই অবস্থায় শাসক দল তাদের প্রার্থী তালিকা ঘোষণার জন্য আর সোমবার পর্যন্ত অপেক্ষা করতে রাজি নয় । তাই রবিবার প্রকাশ পেলো তৃণমূলের প্রার্থী তালিকা।

তৃণমূলের প্রার্থী তালিকা – * সিতাই-সঙ্গীতা রায়। * মাদারিহাট- জয়প্রকাশ তোপ্পো। * নৈহাটি-সনৎ দে। * হাড়োয়া-এস.কে রবিউল ইসলাম। * মেদিনীপুর-সুজয় হাজরা। * তালডাংরা- ফাল্গুনী সিংহবাবু।

আগামী ১৩ই নভেম্বর উপভোট রয়েছে ছ’টি বিধানসভা আসনে। সেই নিয়ে তোড়জোড় চলছে। কেন্দ্রীয় বাহিনীর উপস্থিতিতেই হবে নির্বাচন। বাম ও কংগ্রেসের মধ্যে এবার বোঝাপড়া হওয়ার সম্ভাবনা কম। সে ক্ষেত্রে তারা আলাদা করে প্রার্থী দিতে পারে।

এদিকে তৃণমূলের হাড়োয়া থেকে যিনি প্রার্থী হয়েছেন তিনি প্রয়াত সাংসদ হাজি নুরুল ইসলামের মেজো ছেলে। জেলা পরিষদের সদস্য হয়েছিলেন। তবে ২০২৪ শুরুতে পদত্যাগ করেন। অপরদিকে মেদিনীপুরের সুজয় হাজরা হলেন তৃণমূলের মেদিনীপুর সাংগঠনিক জেলা সভাপতি।

একসময় এই সুজয়ের ভূমিকা নিয়ে অসন্তোষ প্রকাশ করতে দেখা গিয়েছিল খোদ মমতা বন্দ্যোপাধ্যায়কে। এখন অবশ্য সমস্ত ক্ষোভ ভুলে সকলেই একসঙ্গে কাজে ঝাঁপিয়ে পড়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − twelve =