সোমবার সকাল ১১ টা নাগাদ জেল হেফাজতের মেয়াদ শেষে কলকাতার নগর দায়রা আদালতে পেশ করা হল শেখ শাহাজান কে ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: সন্দেশখালী :: সোমবার ১৫,এপ্রিল :: ১৩ ই এপ্রিল ইডি হেফাজতের মেয়াদ শেষে শেখ শাহাজান কে আদালতে হাজির করা হলে বিচারক ১৫ এপ্রিল পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছিলেন শেখ শাহাজান কে । আজ অর্থাৎ সোমবার সকাল ১১ টা নাগাদ জেল হেফাজতের মেয়াদ শেষে কলকাতার নগর দায়রা আদালতে পেশ করা হল শেখ শাহাজান কে ।

ইডি সূত্রে খবর ইডি র তরফে আজ আদালতে আবারও শেখ শাহজাহানের জেল হেফাজতের আবেদন জানানো হবে। ইডির বিরুদ্ধে চাপ দিয়ে বয়ান রেকর্ড করার অভিযোগ তুলল সন্দেশখালির তৃণমূলি মাফিয়া শেখ শাহজাহান। শনিবার ব্যাঙ্কশাল আদালতের বিচারকের সামনে এই অভিযোগ করেন শাহজাহানের আইনজীবী।

শনিবার এদিন শাহজাহানকে আদালতে পেশ করে ইডি. আদালতে শাহজাহানের আইনজীবী একটি কাগজ দেখিয়ে বলেন, এই কাগজে শাহজাহান অভিযোগ করেছে, তার কাছ থেকে জোর করে বয়ান লিখিয়েছে ইডি। তিনি দাবি করেন, ইডির মনপসন্দ বয়ান না দিলে শাহজাহান ও তার পরিবারকে নারী ও মাদক পাচারের মামলায় ফাঁসানো হবে বলে হুমকি দিয়েছিলেন তদন্তকারী আধিকারিকরা।

তাই ওই বয়ান প্রত্যাহার করতে চায় শাহজাহান।শাহজাহানের আইনজীবীর দাবির বিরোধিতা করে ইডির আইনজীবী বলেন, এই কাগজের আইনি বৈধতা কী? কীসের ভিত্তিতে এই ধরণের দাবি করা হচ্ছে। কী প্রমাণ রয়েছে আবেদনকারীর কাছে? এর পর তদন্তকারী সংস্থার এক আধিকারিক আদালতে শাহজাহানের সঙ্গে কথা বলেন। এর পর শাহজাহান ওই কাগজে সই করে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × four =