সোশ্যাল মিডিয়ায় জমির বিজ্ঞাপন দিয়ে ৭ লাখ টাকার জালিয়াতি – উদ্ধার তিন লাখ দশ হাজার টাকা।গ্রেফতার মূল পান্ডা সহ চার। বড়সড় সাফল্য অশোকনগর থানার।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: আশোক নগর :: বৃহস্পতিবার ১৮,জুলাই :: পুলিশ সূত্রে জানা যায় অলক ব্যানার্জি নামে হালিশহরের এক বাসিন্দা চলতি মাসের সাত তারিখ অশোকনগর থানায় একটি অভিযোগ দায়ের করেন।অভিযোগ সোশ্যাল মিডিয়ায় জমির বিজ্ঞাপন দেখে আলাপ হয় প্রতারক চক্রের সঙ্গে। দীর্ঘদিন ধরে ৩৪ নম্বর জাতীয় সড়কের পাশে বিভিন্ন জমি দেখানো হয় তাকে।

সেই মত একটি জমি বাবদ অ্যাডভান্স করার জন্য হালিশহরের বাসিন্দা অলক ব্যানার্জি ৭ লাখ টাকা নিয়ে ৭ জুলাই আওয়াল সিদ্ধি মোড়ে দেখা করতে আসেন তখন অভিযোগ প্রথমে তাকে একটি স্করপিও গাড়িতে উঠতে বলেন কিছুটা যাওয়ার পরেই ৭ লাখ টাকা ছিনিয়ে নিয়ে অলক ব্যানার্জিকে মারধর করে গাড়ি থেকে ফেলে দেওয়া হয়।

এরপরে অশোকনগর থানায় অভিযোগ দায়ের হলে অশোকনগর থানার পুলিশ মূল পান্ডা হাবড়া থানার নারায়ণ কাঠির বাসিন্দা ফারুক হোসেন সহ আরো তিন সাগরেদ হরিণঘাটার বাসিন্দা দেবব্রত দাস, আমডাঙার বাসিন্দা ইব্রাহীম মন্ডল, গাইঘাটার বাসিন্দা জুলফিকার মন্ডলকে পুলিশ গ্রেফতার করে।

তাদের প্রত্যেকে বারাসাত আদালতে তুলে জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে তিন দিনের পুলিশ হেফাজত বাকি দুজনকে চারদিনের পুলিশ হেফাজত নেওয়া হয়। পুলিশ হেফাজত নিয়ে জিজ্ঞাসাবাদের পরে অভিযুক্তদের কাছ থেকে উদ্ধার হয় ৩ লাখ ১০ হাজার টাকা এবং চারটি মোবাইল ফোন ।

আজ এই ঘটনার বিবরণ জানিয়ে অশোকনগর থানার ভারপ্রাপ্ত আধিকারিক চিন্তামণি নস্করকে পাশে রেখে সাংবাদিক বৈঠক করেন এসডিপিও হাবরা প্রসেনজিৎ দাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven − 3 =