স্কুলের খোদ সহ-শিক্ষককে বেধড়ক মারধর করার অভিযোগ উঠলো প্রধান শিক্ষক ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ভগবানপুর :: শুক্রবার ২৯,সেপ্টেম্বর :: স্কুলের বাচ্চাদের মিড-ডে-মিলের খাওয়ার কেন প্রধান শিক্ষকের বাড়ির কুকুর খাবে! এই ঘটনার প্রতিবাদ করলে স্কুলের খোদ সহ-শিক্ষককে বেধড়ক মারধর করার অভিযোগ উঠলো প্রধান শিক্ষক ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে প্রধান শিক্ষককে ঘিরে বিক্ষোভ দেখাল ছাত্রছাত্রীদের অভিভাবক-সহ স্থানীয় এলাকার বাসিন্দারা।

এদিন এই প্রাথমিক স্কুল চত্বরে দফায় দফায় চলে বিক্ষোভ। তবে স্কুলের প্রধান শিক্ষক সাংবাদিকদের ক্যামেরা দেখলেই ভীষণ চটে যান। তবে অভিযুক্ত প্রধান শিক্ষক এ বিষয়ে কোনভাবেই মুখ খুলতে রাজি নন। এরপরে গ্রামবাসীদের ডাকা সালিশি সভায়ও চলে তুমুল ঝগড়া। পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর ২ ব্লকের ও ভূপতিনগর থানার ইটাবেড়িয়া খালসাইড প্রাথমিক স্কুলের ঘটনা।

স্কুলের অভিযুক্ত প্রধান শিক্ষক ভূপতি চরণ মাইতি গ্রামবাসীদের কাছে প্রশ্ন তুলছেন যে, সাংবাদিক এখানে এলো কেন? কে সাংবাদিককে ডাকলো? এরপরে সবাই উঠে পড়ে। অভিযুক্ত প্রধান শিক্ষককে ঘিরে বিক্ষোভ দেখাল স্থানীয় এলাকার বাসিন্দারা। তবে অভিযুক্ত প্রধান শিক্ষক সভা সালিসি সভা ছেড়ে পালিয়ে যান।

কিন্তু গ্রামবাসীরা অর্নিদিষ্টকালীন প্রাথমিক স্কুল বন্ধের হুঁশিয়ারি দিয়েছেন। কিন্তু স্কুলের সহ-শিক্ষক অনুপম জানা জানিয়েছেন, শিক্ষা প্রতিষ্ঠানে কখনোই এমন ঘটনা কাম্য নয়। অমি বহুবার প্রধান শিক্ষককে সতর্ক করেছি। তবে তিনি শুধরে যাননি। আমি বিষয়টি উর্ধ্বতন কতৃপক্ষকে জানাবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine − three =