স্কুল কলেজ খোলার দাবিতে ভাঙড়ের সবর্ত্র বিক্ষোভ। বিভিন্ন এলাকায় কলেজ ও বিদ্যালয় গুলিতে আছে সেন্ট্রাল ফোর্স। সেন্ট্রাল ফোর্স থাকায় ঠিক মত পঠন পাঠান হচ্ছেনা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ভাঙড় :: শনিবার ২৯,জুন :: স্কুল কলেজ খোলার দাবিতে ভাঙড়ের সবর্ত্র বিক্ষোভ। ভোট মিটলেও এখনো ভাঙড়ের বিভিন্ন এলাকায় কলেজ ও বিদ্যালয় গুলিতে আছে সেন্ট্রাল ফোর্স। সেন্ট্রাল ফোর্স থাকায় ঠিক মত পঠন পাঠান হচ্ছেনা।

ভাঙড় মহাবিদ্যালয়ে চতুর্থ সেমিস্টারের পরীক্ষা বাতিল হয়েছে। শনিবার বামনঘাটা হাইস্কুলের ছাত্র ছাত্রীরা এরই প্রতিবাদে বাসন্তী হাইওয়ে অবরোধ করে বিক্ষোভে সামিল হয়। যার কারণে রাস্তায় ব্যাপক যানযট শুরু হয়। ঘটনাস্থলে আসে কলকতা লেদার কমপ্লেক্স থানার পুলিশ।।

পুলিশকে ঘিরে বিক্ষোভ ছাত্র ছাত্রী ও শিক্ষক শিক্ষিকাদের। এক বিক্ষোভকারী ছাত্র রবিন মন্ডল বলেন, ভোট মিটে যাওয়ার পরেও সেন্টাল বাহিনী এখনো স্কুলে রয়েছে এর ফলে পঠন পাঠনের ব্যাঘাত ঘটছে। আমাদের শিক্ষকরা ঠিকঠাক মতন আমাদের ক্লাস নিতে পারছে না ।সামনেই মাধ্যমিক আমাদের প্রস্তুতিও ঠিকঠাক ভাবে হচ্ছে না।

কেন্দ্রীয় বাহিনী যাতে অবিলম্বে স্কুল পরিত্যাগ করে পঠন পাঠনের জন্য ব্যবহারযোগ্য ও পঠন পাঠন এর জন্য সুস্থ পরিবেশ যাতে ফুলে ফিরে আসে। সেই আবেদন নিয়ে আমরা বিক্ষোভ করছি। ছাত্র-ছাত্রীদের বিক্ষোভে সামিল হয় স্কুলের শিক্ষকরা ।

এই বিষয় বামুন খালী স্কুলে প্রধান শিক্ষক মানস হালদার জানান, দীর্ঘ দুই থেকে তিন মাস হয়ে গিয়েছে স্কুলের মধ্যে রয়েছে কেন্দ্রীয় বাহিনী এর কারণে আমাদের পড়াতে অসুবিধা হচ্ছে ছাত্র-ছাত্রীদের। ছাত্র ছাত্রীরা ঠিকঠাক মতন খুলে আসছে না। আমরা চাই যে আমাদের স্কুল পুনরায় আমাদের পড়াশোনার জন্য আমাদের ফিরিয়ে দেয়া হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 3 =