স্কুল চলাকালীন ভেঙে পড়লো স্কুলের ছাদের চাঙড়, ভাগ্যক্রমে রক্ষা পেলেন স্কুলের শিক্ষক ও শিক্ষিকা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: তারকেশ্বর :: বৃহস্পতিবার ১৪,মার্চ :: স্কুল চলাকালীন ভেঙে পড়লো স্কুলের ছাদের চাঙড় । ভাগ্যক্রমে রক্ষা পেলেন স্কুলের শিক্ষক ও শিক্ষিকারা । এই ভয়ংকর ঘটনাটির ঘটেছে তারকেশ্বরের মন্দির সংলগ্ন বিদ্যামন্দির প্রাথমিক বিদ্যালয়ে ।

জানা গেছে এদিন স্কুলের প্রথম পিরিয়ডের সময় হঠাৎই স্কুলের শিক্ষক ও শিক্ষিকাদের স্টাফ রুমের ছাদের চাঙড় ভেঙে পড়ে,ঘটনায় স্কুলের শিক্ষক ও শিক্ষিকা সহ ছাত্র-ছাত্রীরা চমকে ওঠে, এসে দেখেন যে জায়গায় শিক্ষক ও শিক্ষিকারা অবসর সময়ে বসে থাকেন সেখানেই মাথার উপরে ছাদের ভেঙে পড়েছে ।

ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন স্কুলের শিক্ষক শিক্ষিকারা, এ বিষয়ে স্কুলের সহকারী শিক্ষক প্রণয় মন্ডল জানান তাদের স্কুলটি ১৯৫১ সালে স্থাপিত, বর্তমানে স্কুলে বহু নতুন কক্ষ তৈরি হলেও এই কক্ষটি একইভাবে থেকে গেছে, আগে এই কক্ষে ক্লাস হতো, বর্তমানে নতুন কক্ষে পঠনপাঠন হ‌ওয়ায় এই কক্ষটি স্টাফ রুম হিসেবে ব্যবহার করা হয় ।

একই সাথে বহু বার এই কক্ষটি সংস্কারের জন্য সরকারের কাছে আবেদন করা হয়েছে । তিনি বলেন আজ সেই সময় সমস্ত শিক্ষক শিক্ষিকারা ক্লাসে চলে যাওয়ায় বড়সড় দুর্ঘটনা হাত থেকে তারা বেঁচে যান, না হলে সেই মুহূর্তে বড়সড়ো দুর্ঘটনা ঘটে যেত বলে তিনি আক্ষেপ করেন ।সংবাদ মাধ্যমের মধ্যে দিয়ে তিনি দ্রুত ওই কক্ষটির সংস্কারের আবেদন জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + 8 =