স্কুল থেকে বাড়ি ফেরার পথে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে অপহরণ করার চেষ্টাকে ব্যর্থ করলো অপহৃতা স্বয়ং

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: ২৮শে,এপ্রিল :: স্কুল থেকে বাড়ি ফেরার পথে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে অপহরণ করার চেষ্টাকে ব্যর্থ করলো অপহৃতা স্বয়ং। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার বিকালে পূর্ব বর্ধমান জেলার কালনা পৌরসভায়। এদিন পঞ্চম শ্রেণীর এক ছাত্রী তার ১০ নম্বর ওয়ার্ডের বাড়িতে যাওয়ার জন্য একটি টোটোতে চাপে। কিছুদূর যাওয়ার পর ওই টোটোতে এক যুবক উঠে ছাত্রীটির পাশে বসে।

তারপরেই টোটো চালক ছাত্রীর বাড়ির দিকে না গিয়ে টোটো নিয়ে স্টেশনের দিকে রওনা হয়। এতে ছাত্রীটি প্রতিবাদ করলে তার মুখ চেপে ধরে ওই আগন্তুক যুবকটি। কিছুদূর যাওয়ার পর আবার তিনজন যুবক ওই টোটোতে চেপে বসে। জনকীর্ণ এলাকা দিয়ে টোটোটি যাওয়ার সময় বুদ্ধিমত্তার পরিচয় দিয়ে লাফ মারে ছাত্রীটি।

লোকজন থাকায় অপহরণকারীরা তাকে আর ধরার চেষ্টা না করে পালিয়ে যায়। শেষে অন্য টোটো ধরে বাড়ি ফেরে ছাত্রী। ব্যাপারটি স্থানীয় ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরকে বললে– ছাত্রীকে সাথে নিয়ে থানায় যাওয়ার পরামর্শ দেওয়া হয় তার অভিভাবকদের। শেষে থানায় গিয়ে লিখিত অভিযোগ করলে পুলিশ তদন্তে নামে। পুলিশ ইতিমধ্যেই শহরের সিসি ক্যামেরা দেখতে শুরু করেছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − 1 =