স্কুল পালিয়ে প্রেমিকদের সঙ্গে ঘুরতে গিয়ে ঘটল বিপত্তি – থানায় আটক প্রেমিক যুগল

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ঘাটাল :: বৃহস্পতিবার ২০,জুলাই :: পশ্চিম মেদিনীপুরের ঘাটালে এই ঘটনা ঘটেছে। স্কুল পালিয়ে প্রেমিকদের সঙ্গে ঘুরতে গিয়ে ঘটল বিপত্তি।

বয়ফ্রেন্ডের সঙ্গে ঘোরাঘুরি করে স্কুলে ঢোকার সময় শিক্ষক-শিক্ষিকাদের কাছে হাতেনাতে ধরা পড়ে দুই ছাত্রী। তাঁদের প্রেমিকদেরও পাকড়াও করে স্কুল কর্তৃপক্ষ। দুই ছাত্রীকে ছেড়ে দেওয়া হলেও তাদের বয়ফ্রেন্ডেদের আটক করে পুলিশ। এই ঘটনা চাউর হতে শোরগোল পড়ে গিয়েছে গোটা এলাকায়।

স্কুল ও পরিবার সূত্রে খবর, স্কুলে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরোয় দ্বাদশ শ্রেণির দুই ছাত্রী। তবে তাদের পরনে স্কুলের পোশাক ছিল না। প্রেমিকের সঙ্গে সময় কাটাতে ‘ডাহা মিথ্যে’ বলে বাড়ি থেকে বের হয় তারা। পরিবারকে তারা জানায়, স্কুল থেকে তাদের দাসপুরে খেলতে নিয়ে যাওয়া হবে, সেই কারণে স্কুলের পোশাক না পরলেও হবে।

স্কুলের সামনের একটি দোকানে ব্যাগ জমা রেখে প্রেমিকদের সঙ্গে ঘুরতে বেরিয়ে যায় তারা। কিন্তু দীর্ঘক্ষণ ফিরে না আসায় ব্যাগ মালিকদের খোঁজ শুরু হয়। খবর যায় স্কুল কর্তৃপক্ষের কাছে। স্কুলের তরফে ব্যাগগুলি নিয়ে আসা হয়। তক্কে তক্কে ছিল স্কুল কর্তৃপক্ষ। প্রেমিকদের বাইকে চেপে ঘুরে ফিরে স্কুলে ঢুকতে গিয়েই হাতেনাতে ধরা পড়ে দু’জন।

স্কুল কর্তৃপক্ষের তরফেও প্রেমিকদের বাইকের চাবি খুলে নিয়ে নেওয়া হয়। খবর যায় দাসপুর থানায়। দুই ছাত্রীর অভিভাবকদের গোটা বিষয়টি জানানো হয়। অভিভাবকদের সঙ্গে কথা বলে দুই ছাত্রীকে ছেড়ে দেওয়া হলেও তাঁদের প্রেমিকদের আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × four =