স্টেশন লাগোয়া জঙ্গল থেকে ক্ষতবিক্ষত দেহ উদ্ধার খুন নাকি দুর্ঘটনা তদন্তে পুলিশ!

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: বারুইপুর :: রবিবার ৩১,ডিসেম্বর :: বর্ষবরণের দিনে ক্ষতবিক্ষত দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। রবিবার সাত সকালে এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা বারুইপুরের শাসন রেলস্টেশন এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার সকালে প্রতিদিনের মতোই নিত্যযাত্রীরা নিজেদের গন্তব্যে যাওয়ার জন্য শাসন রেলস্টেশনে পৌঁছাচ্ছিলো।

সেই সময় কয়েকজন রেলে নিত্যযাত্রীরা শাসন রেললাইন লাগোয়া একটি জঙ্গলে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ দেখতে পায়। এরপর তড়িঘড়ি রেল পুলিশকে খবর দেয়া হয়। খবর দেয়া হয় বারুইপুর থানাতেও। ঘটনাস্থলে পৌঁছায় বারুইপুর থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বারুইপুর হাসপাতালে পাঠানো হয়েছে। এই মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকাতে।

এ বিষয়ে এক নিত্যযাত্রী হরিপদ মন্ডল তিনি জানান, প্রতিদিনের মতনই স্টেশনে ট্রেন ধরার উদ্দেশ্যে আমরা এসেছিলাম। আমরা দেখতে পাই যে স্টেশন লাগোয়া এই জঙ্গলে একটি অজ্ঞাত পরিচয় ব্যক্তির ক্ষতবিক্ষত দেহ পড়ে রয়েছে। এরপর খবর দেওয়া হয় রেল পুলিশ ও বারুইপুর থানার পুলিশকে। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে গিয়েছে |

পাশাপাশি পুলিশের অনলাইন পোর্টালেও এই ব্যক্তির ছবি আপলোড করা হয়েছে। এই অজ্ঞাত পরিচয় ব্যক্তির পরিচয় জানার পরে তদন্তে অগ্রগতি আসবে বলে মনে করছে তদন্তকারী পুলিশ আধিকারিকেরা। স্বাভাবিকভাবেই এই ঘটনার পর থেকে আতঙ্কিত হয়ে পড়েছে এলাকার বাসিন্দারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − two =