স্ত্রী ধর্ম পরিবর্তন করায় গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী স্বামী।

নিজস্ব সংবাদদাতা   :: সংবাদ প্রবাহ  :: শান্তিপুর :: বুধবার ১৩,ডিসেম্বর ::  স্ত্রী করেছে ধর্ম পরিবর্তন, এরপর থেকেই শুরু হয় স্বামী স্ত্রীর মধ্যে অশান্তি। এদিন অশান্তি চরমে ওঠায় স্ত্রী বাড়ি ছেড়ে চলে গেলে মানসিক অবসাদে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী স্বামী। ঘটনাটি নদীয়ার শান্তিপুর ফুলিয়ার প্রফুল্লনগরের। জানা যায় মৃত ব্যক্তির নাম রোহান চৌধুরী বয়স আনুমানিক ৩৪ বছর।
রোহানের শ্বশুর বাড়ি ত্রিবেণী তে। তার বন্ধুবান্ধবরা জানান, একটা সময়ে রোহনের পরিবারের একে একে সবার মৃত্যু হয়, তারপর থেকেই একাই রোজগার করে বিয়ে করে সংসার বেঁধেছিলেন, কিন্তু হঠাৎ-ই তার সংসারে ছন্দপতন হয়। গত ছয় মাস আগে তার স্ত্রী হিন্দু ধর্ম পরিবর্তন করে খ্রিস্টান ধর্ম গ্রহণ করে, তারপর থেকে স্বামী স্ত্রীর মধ্যে অশান্তি শুরু হয়। রোহান চৌধুরী পেশায় গাড়িচালক ছিলেন। গত দুদিন আগে দুজনের অশান্তি চরমে ওঠায় স্ত্রী বাড়ি ছেড়ে বাপের বাড়িতে চলে যায়।
গতকাল রাতে বন্ধুবান্ধবরা খবর পায় রোহান ঘরের ভেতরেই ঝুলন্ত অবস্থায় রয়েছে, সাথে সাথেই বন্ধুরা গিয়ে খবর দেয় শান্তিপুর থানায়, ঘটনাস্থলে পুলিশ গিয়ে ঝুলন্ত দেহ নামিয়ে হাসপাতালে নিয়ে যায়। বুধবার বেলা গড়িয়ে গেলেও রোহান চৌধুরীর মৃতদেহ সৎকারের জন্য কেউ এগিয়ে আসেনি, তাই পাড়ার বন্ধুবান্ধবরায় থানায় এসে মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে নিয়ে যায়।
বন্ধুদের দাবি  স্ত্রী এখনো পর্যন্ত যখন আসেনি তাহলে রোহন চৌধুরী মৃতদেহ  তারাই সৎকার করবেন। তবে এই ঘটনায় রোহান চৌধুরী স্ত্রীর মধ্যে এতটুকু অনুতপ্ত না থাকলেও বন্ধুবান্ধবরা কিন্তু যথেষ্ট অনুতপ্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − 3 =