স্থানীয়দের তৎপরতায় রক্ষে পেয়েছে খুদে দুই স্কুল পড়ুয়া।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বালুরঘাট :: বৃহস্পতিবার ৩১,আগস্ট :: ভুল বুঝিয়ে দুই শিশুকে বাড়ি থেকে বের করে আনার অভিযোগ পাচারচক্রীদের বিরুদ্ধে। যদিও স্থানীয়দের তৎপরতায় রক্ষে পেয়েছে খুদে দুই স্কুল পড়ুয়া। বৃহস্পতিবার সকালে এই ঘটনাকে ঘিরে তুমুল চাঞ্চল্যকর পরিস্থিতি তৈরি হয় বালুরঘাটের নারায়নপুর স্টেট বাসট্যান্ড সংলগ্ন এলাকায়।

যদিও পরবর্তীতে পুলিশি তৎপরতায় উদ্ধার হয়েছে শিশু দুটি। স্থানীয় সূত্রের খবর অনুযায়ী, এদিন সকালে বালুরঘাট শহরের নারায়নপুর স্টেট বাস স্ট্যান্ড সংলগ্ন এলাকায় উদ্দেশ্যহীন ভাবে ঘুরছিল শিশু দুটি। যা দেখে কিছুটা সন্দেহ হয় স্থানীয়দের। এরপর তাদের জিজ্ঞাসাবাদ করতেই নানা অসঙ্গতিপূর্ণ কথাবার্তা লক্ষ্য করেন বাসিন্দারা।

পাঁচ বছর বয়সী ওই শিশুরা কখনও জানায় তাদের বাড়ি হিলির ত্রিমোহিনী এলাকায়, আবার কখনও বলছে তাদের বাড়ি বালুরঘাটের বোয়ালদাড় এলাকায়। যেসব শুনেই সন্দেহের মাত্রা আরো বাড়তে থাকে স্থানীয় বাসিন্দাদের মধ্যে। এরপরেই শিশু দুটিকে আটক করে বাসিন্দারা খবর দেন বালুরঘাট থানার পুলিশকে। ঘটনার খবর পেয়েই তড়িঘড়ি এলাকায় পৌঁছে শিশু দুটিকে উদ্ধার করে বালুরঘাট থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + 17 =