স্থিতিশীল সন্ধ্যা, সকালে আলোচনায় বসছে মেডিক্যাল বোর্ড

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কলকাতা :: প্রখ্যাত সঙ্গীত শিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায় করনায় আক্রান্ত হয়ে সংকট জনক অবস্থায় ভর্তি রয়েছেন কলকাতার একটি বেসরকারী হাসপাতালে । সংবাদ মাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে জানাযাচ্ছে এখনও সঙ্কটজনক সন্ধ্যা মুখোপাধ্যায়। ইএম বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে অক্সিজেন সাপোর্টে রয়েছেন তিনি।

সূত্রের খবর, নবতিপর শিল্পীর চিকিৎসার জন্য পাঁচ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হচ্ছে। হাসপাতাল সূত্রে খবর, স্বাস্থ্যের সামান্য উন্নতি হয়েছে সন্ধ্যার। তাঁর হৃদ্‌যন্ত্র ও ফুসফুসে সংক্রমণ রয়েছে বলে খবর। তার মধ্যে তিনি কোভিড আক্রান্তও। সূত্রের খবর, কী কী চিকিৎসা হবে তা নিয়ে শুক্রবার আলোচনায় বসবে মেডিক্যাল বোর্ড।

বৃহস্পতিবার অসুস্থ গায়িকাকে গ্রিন করিডর করে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে একাধিক শারীরিক পরীক্ষা-নিরীক্ষার পর জানা যায় তাঁর ফুসফুসে সংক্রমণ রয়েছে। নিউমোনিয়াও আছে। একই সঙ্গে বিকেলে সন্ধ্যার কোভিড রিপোর্টও পজিটিভ আসে।

বৃহস্পতিবার সন্ধে নাগাদ গায়িকাকে দেখতে এসএসকেএমে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনিই জানান, সন্ধ্যাকে বেসরকারি হাসপাতালে স্থানান্তর করা হচ্ছে। চিকিৎসাধীন শিল্পীর দ্রুত আরোগ্য কামনা করছেন শিল্পী মহল থেকে সাধারণ মানুষ।

তথ্য ও চিত্র সূত্র : আনন্দ বাজার পত্রিকা 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − 7 =