স্পেশাল হোম গার্ডের চাকরির দাবিতে কোচবিহার জেলাশাসক দপ্তরের সামনে ধর্নায় বসলো আত্মসমর্পণকারী কেএলও ও কেএলও লিংক ম্যান সদস্যরা ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোচবিহার :: মঙ্গলবার ৩০,জুলাই :: স্পেশাল হোম গার্ডের চাকরির দাবিতে কোচবিহার জেলাশাসক দপ্তরের সামনে ধর্নায় বসলো আত্মসমর্পণকারী কেএলও ও কেএলও লিংক ম্যান সদস্যরা । এদিন কোচবিহার জেলা শাসক দপ্তরের সামনে সারেন্ডার কে এল ও এন্ড কে এল ও লিঙ্ক ম্যান ওয়েলফেয়ার কমিটির ব্যানার কে সামনে রেখে তারা ধর্না বসেছেন ।

তাদের অভিযোগ দীর্ঘ চার বছর ধরে তাদের বিভিন্নভাবে ঘোরানো হচ্ছে । প্রতিশ্রুতি দিয়েও তাদের স্পেশাল হোম গার্ডের চাকরিতে নিয়োগ করা হচ্ছে না । এর আগে দুটি ব্যাচ চাকরিতে যোগদান করানো হয়েছে । জানা যায় কেএলও জঙ্গি সংগঠন সাথে যুক্ত প্রাক্তন কেএলও ও কেএলও লিংক ম্যান বিভিন্ন সময় সরকারের কাছে তারা আত্মসমর্পণ করেন । এরপরে তাদের স্পেশাল হোম গার্ডের চাকরির প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল ।

সেইমতো দুটি ব্যাচের ইতিমধ্যে স্পেশাল হোম গার্ডে চাকরিতে নিয়োগ করা হয়েছে । তবে প্রায় ২০০ বেশি এখনো অব্দি চাকরিতে নিয়োগ করা হয়নি । তাদের অভিযোগ তাদের ভেরিফিকেশন করা হয়েছে, এরপরেও তাদের চাকরিতে নিয়োগ করা হচ্ছে না ।

তারা বারবার বিভিন্ন নেতা থেকে শুরু করে জেলা প্রশাসনের দ্বারস্থ হয়েও কোন সুরাহা পাচ্ছেন না । তাই তারা বাধ্য হয়ে আজ ধর্নায় বসেছেন । এরপরও যদি সৎ উত্তর না পান তাহলে আগামী দিনে তারা আমরণ অনশনে বসবেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − 9 =