স্বামীর প্রেমিকাকে বাড়িতে ডেকে থেঁতলে খুন করার অভিযোগ উঠল স্ত্রীর বিরূদ্ধে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ময়ুরেশ্বর :: বৃহস্পতিবার ২১,মার্চ :: স্বামীর প্রেমিকাকে বাড়িতে ডেকে থেঁতলে খুন করার অভিযোগ উঠল স্ত্রীর বিরূদ্ধে। ঘটনাটি বীরভূমের ময়ুরেশ্বর থানার বেজা গ্রামে। ঘটনায় গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত স্ত্রীকে।

বীরভূমের ময়ূরেশ্বর থানার বেজা গ্রামের বুদ্ধদেব মণ্ডলের সঙ্গে গ্রামেরই প্রতিমা দাস নামে এক মহিলার প্রণয়ের সম্পর্ক ছিল। বুদ্ধদেব মণ্ডলের স্ত্রী পলি মণ্ডল সেই সম্পর্কের বিষয়টি জানতে পারেন। পলি মণ্ডল তার নিজের বাড়িতে স্বামীর প্রেমিকা প্রতিমা দাসকে ডাকেন। এরপর তাকে ভারি বস্তু দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। তাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় প্রতিমা দাসের।

বিষয়টি জানাজানি হতেই গ্রামবাসীরা পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ময়ুরেশ্বর থানার পুলিশ। পুলিশ গ্রামে পৌঁছতেই মৃতদেহ তুলতে বাধা দেন গ্রামবাসীরা । গ্রামবাসীদের দাবী খুনের সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে হবে।

পরিস্থিতি সামাল দিতে বিভিন্ন থানা থেকে পুলিশ পৌঁছায় গ্রামে। নামানো হয় কেন্দ্রীয় বাহিনী। পরে অভিযুক্ত পলি মন্ডলকে গ্রেপ্তার করা হলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − 4 =