হলদিয়ায় দুঃসাহসিক ডাকাতি প্রাক্তন কাউন্সিলরের বাড়িতে ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হলদিয়া :: শনিবার ৩১,আগস্ট :: হলদিয়ায় দুঃসাহসিক ডাকাতি প্রাক্তন কাউন্সিলরের বাড়িতে । মূল দরজা সহ পর পর চারটি তালা ভেঙে সোনার গহনা ও নগদ কয়েক হাজার টাকা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা । হলদিয়ার দুর্গাচক থানা এলাকায় বাসুদেবপুরে প্রাক্তন কাউন্সিলর জয়ন্তী রায়দণ্ডপাঠের বাড়িতে রাত্রি তিনটায় ঢুকে একদল ডাকাত ।

হলদিয়া গভমেন্ট স্পন্সর হাই স্কুলের পাশে জনবহুল এলাকা হলদিয়া পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের ঘটনা ।সেখানকার একজন জনপ্রতিনিধির বাড়িতে গতকাল গভীর রাতে দু’ঘণ্টা ধরে অপারেশন চালায় একদল ডাকাত । ডাকাতরা তালা ভেঙে বাড়িতে ঢুকে , বাড়িতে ঘুমিয়ে থাকা স্বামী স্ত্রীকে ঘুম থেকে তোলে। ডাকাতরা জল নিয়ে এসে খাওয়ায় ।

সমস্ত আলমারি উলটপালট করে বাড়িতে থাকা গয়নাগাটি এবং টাকা-পয়সা নিয়ে চম্পট দেয় । এতগুলো তালা ভেঙে ঢাকা গুলা বেডরুমে পৌঁছায় , কিন্তু কেউ ভুনাক্ষরে করে টের পেল না ।তিনতলা বাড়ির নিচের তলায় ভাড়াটিয়া থাকে ।ডাকাতরা প্রথমে তার ঘরেতে অ্যাটাক করে।

এরপর সিঁড়িতে তিনটে তালা ভেঙে দোতলার ছাদে এবং তিন তালার ছাদে পৌঁছায় । ডাকাত দলে ১০ থেকে ১২ জন ছিল এবং তাদের প্রত্যেকের মুখে মাস্ক পরা,অস্ত্রশস্ত্র ছিল বলে জানায় চুরি হয়ে যাওয়া দম্পতি । দুর্গাচক থানার পুলিশ ঘটনাস্থলে তদন্ত নেমেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − fifteen =