হলদিয়া :: তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে মারধর ব্যাপক সংঘর্ষে বাড়ি ভাঙচুর । ঘরছাড়া বহু মানুষ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হলদিয়া :: বৃহস্পতিবার ২৬,অক্টোবর :: বিষ্ণু রামচক বিদ্যুৎ এবং পানীয় জল আনার জন্য তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ এর কাছে গিয়েছিলেন। ওনার তৎপরতায় বিদ্যুৎ এবং পানীয় জলের ব্যবস্থা করা হয়েছে। সেই টিউবওয়েলে কেউবা কারা নোংরা আবর্জনা ঢুকিয়ে দেয়। তার ফলে সমস্যা হয় পানীয় জলের ওই এলাকায়।

তৃণমূল নেতৃত্বের তৎপরতায় হলদিয়া পৌরসভা থেকে পানীয় জল এই এলাকায় পৌঁছে দেওয়ার ব্যবস্থা হয়। কিন্তু কার জায়গা থেকে পানীয় জলের গাড়ি যাবে সেই নিয়েই চলে বচসা বিতর্ক অবশেষে বাড়ি ভাঙচুর সে খবর শোনা যায়। সেই পরিস্থিতিতে বিষ্ণুরামচক এলাকায় তৃণমূল কংগ্রেসে দলীয় কর্মীদের মধ্যে শুরু হয় বিতর্ক।

পূর্ব মেদিনীপুর জেলার তমলুক সাংগঠনিক জেলা প্রাক্তন সভাপতি দেবপ্রসাদ মন্ডল সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বললেন দলের উদ্ধতন নেতৃত্বকে জানানো হয়েছে, বিষয়টি পুজোর সময় থেকে গন্ডগোল শুরু হয়েছে। কিন্তু পুজোর সময় ব্যস্ত থাকার জন্য পুলিশ কোন কিছু করতে পারেনি ।

তবে যারা এই ঘটনার সঙ্গে জড়িত এবং বাড়ি ঘর ছাড়া হয়েছে তাদেরকে বাড়ি ফেরানো হবে এবং যাতে রাস্তাঘাটে কেউ কোনো কটু কথা বলতে পারে তারও ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen + fifteen =