হাওড়া :: প্রমোটিং কে কেন্দ্র করে জগৎবল্লভপুর এর পোলগুস্থিয়ায় দুপক্ষের সংঘর্ষে তুমুল বোমাবাজি গোলাগুলি, আহত দুপক্ষের প্রায় ৯ জন।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: মঙ্গলবার ২৫,জুলাই :: বিল্ডিং প্রমোটিংকে কেন্দ্র করে জগৎবল্লভপুর এর পোলগুস্থিয়ায় দুপক্ষের সংঘর্ষে তুমুল বোমাবাজি গোলাগুলি, আহত দুপক্ষের প্রায় ৯ জন।

ঘটনার সূত্রপাত, দিলীপ চোঙদার নামে এলাকারই এক প্রমোটার তার নিজস্ব জমিতে বিল্ডিং করছিলেন, বিল্ডিং এর পিছনের দিকে জানালা রাখা কে কেন্দ্র করে এলাকারই বেশ কয়েকজন যুবকের সঙ্গে বচসা হয় । ঘটনার মীমাংসা করতে পঞ্চায়েতের বেশ কয়েকজন সদস্যকে নিয়ে ঘটনাস্থলে যায় ওই ব্যবসায়ী।

পঞ্চায়েতের লোকজনের সঙ্গে কথা কাটাকাটি থেকে বচসায় জড়িয়ে পড়ে ওই যুবকেরা, মুহূর্তে রনক্ষেত্রের চেহারা নেয় এলাকা, চলে একের পর এক গুলি, মুহুর্মুহু বোমাবাজীও শুরু হয় । ব্যাপক ইটবৃষ্টি চলে দুপক্ষের মধ্যে, ঘটনায় দুপক্ষের প্রায় ৯ জন আহত হয়েছে, গুলিবিদ্ধ হয়েছেন একজন মহিলা ।

ঘটনার খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী  ঘটনাস্থলে ছুটে যায়, পরিস্থিতি নিয়ন্ত্রনে ঘটনাস্থলে আসে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরাও, আহতদের উদ্ধার করে জগৎবল্লভপুর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। স্থানীয়দের অভিযোগ প্রমোটারের লোকজন তাদের উপর হামলা চালিয়েছে।

যদিও প্রোমোটারের অভিযোগ এলাকার বেশ কিছু দুষ্কৃতি তার থেকে চার লক্ষ টাকা তোলা চায় ” তোলা না দেওয়ায় তাদের লোকজনের উপর হামলা চালিয়েছে দীপা সমিতির বেশ কিছু দুষ্কৃতি। ঘটনার জেরে বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার পর থেকে থমথমে গোটা এলাকা, এলাকায় মোতায়েন বিশাল পুলিশ বাহিনী ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 + 8 =