হাওড়া সাঁকরাইল বস্তা বন্দী একটি বাচ্চার দেহ উদ্ধার কে ঘিরে এলাকা চাঞ্চল্য

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: রবিবার ২৪,ডিসেম্বর :: হাওড়া সাকরাইল থানা অন্তর্গত রাজগঞ্জ বানিপুর ২ নম্বর কাছ থেকে একটি ৬ বছরের বাচ্চা নিখোঁজ হয়ে যায়, এই আলিয়া খাতুন নামের বাচ্চা মেয়ে নিখোঁজ হওয়ার পর তাকে আশেপাশে এলাকায় খোঁজার জন্য তল্লাশি চালানো হয় ।

কিন্তু তার কোন সন্ধান পাওয়া যায়নি পরে এলাকায় থাকা মসজিদ থেকে দুবার ঘোষণা করানো হয় কিন্তু কোন খোঁজ পাওয়া যায়নি । পরে প্রায় সাড়ে দশটা নাগাদ রাত্রিবেলা তার বাড়ির লোকজন খবর পান যে গঙ্গার ধারে একটি বস্তা থেকে বাচ্চার দেহ উদ্ধার হয়েছে । খবর পেয়ে ছুটে যান সেখানে তার বাড়ি লোক ও স্থানীয় লোকজন, খবর দেয়া হয় সাকরাইল থানা পুলিশ আধিকারিক দের।

ঘটনাস্থলে এসে পৌঁছান সাকরাইল থানা আধিকারিকরা, তারা সেই বাচ্চা কে উদ্ধার করে স্থানীয় হাজী এসটি মল্লিক হাসপাতালে নিয়ে যান সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। বাড়ির লোক জানিয়েছেন যে বিকেল পাঁচটা সময় সে লেখাপড়া করে আসার পর খেলাধুলা করছিল বাড়ির সামনে কিন্তু তারপর তার কোন সন্ধান পাওয়া যায়নি।  বাড়ির লোকজন খোঁজাখুঁজি করলেও কোন সন্ধান না পেয়ে তারা সাঁকরাইল থানার দিকে যখন অভিযোগ জানাতে যাচ্ছিলেন সেই সময় তাদের কাছে খবর আসে ও তারা ঘটনাস্থলের ছুটে যান।

একটি প্লাস্টিকের বস্তা থেকে সেই মৃতদেহ উদ্ধার হওয়াতে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকা যদিও বাচ্চার শরীরে নিচের কাপড় নেই ও তাকে বস্তার মধ্যে ভর্তি করে ফেলে দিয়েছে তার সঙ্গে কি কোনো রকম তাকে মেরে ফেলার আগে দুষ্কৃতীরা কোন নোংরামি করেছে কিনা তা এখনো অস্পষ্ট ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × one =