হাতির তাণ্ডবে লন্ডভন্ড ডুয়ার্সের লাটাগুড়ির একটি বেসরকারী রিসর্ট।

সজল দাশগুপ্ত :: সংবাদ প্রবাহ :: লাটাগুরি :: মঙ্গলবার ১৬,জুলাই :: হাতির তাণ্ডবে লন্ডভন্ড ডুয়ার্সের লাটাগুড়ির একটি বেসরকারী রিসর্ট। রিসর্টের বেশ কিছু গাছ নষ্ট করেছে হাতিটি। পাশাপাশি রিসর্টে থাকা একটি গাড়িকে পুরোপুরি উল্টে দিয়েছে হাতিটি। রবিবার রাতের এই ঘটনায় সকলেই স্তম্ভিত।

হাতির রিসোর্টে আসা নতুন ঘটনা নয়। সেখানে এসে খাবার খেয়ে যায়, গাছ খাওয়া, অন্যান্য গাছ গাছালি নষ্ট করা এই ঘটনা গুলি স্বাভাবিক। কিন্তু এই প্রথমবার দাড়িয়ে থাকা গাড়িকে আক্রমণ করল হাতি। যা দেখে সবাই হতবাক ।

বছরের এই সময়টাতে কাঁঠাল খেতে জঙ্গল ছেড়ে লোকালয়ে চলে আসে হাতির দল।পাকা কাঁঠালের গন্ধে লোকালয়ে এসে কাঁঠাল খেয়ে ফের আবার জঙ্গলে চলে যায়। এটাই স্বাভাবিক দৃশ্য ছিল। কিন্তু রবিবারের ঘটনা একটু অন্যরকম লাগল সবার চোখে। এদিন রাতে ওই রিসর্টে ঢোকে হাতিটি। প্রথমে বেশ কিছু গাছ নষ্ট করে।

পরে কাঁঠাল গাছ থেকে কাঁঠাল পেড়ে সেগুলিকে সাবাড় করে। তারপরই হঠাৎ রিসর্টে থাকা গাড়িটির দিকে তেড়ে যায় এবং গাড়িটিকে শুড় দিয়ে ধাক্কা মেরে উল্টে দেয়। ওই রিসোর্ট থেকে তান্ডব করে বেরিয়ে আশেপাশের বিভিন্ন বাড়িতে হানা দেয় হাতিটি। ওই বাড়ি গুলি থেকে কাঁঠাল খেয়ে ফের জঙ্গলে চলে যায় হাতিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 5 =