হুগলি চুঁচুড়া পৌরসভায় অস্থায়ী কর্মীদের পৌরসভা গেটের সামনে আবারও বিক্ষোভ ও রাস্তা অবরোধ ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: চুঁচুড়া :: ১২ই,এপ্রিল :: হুগলি চুঁচুড়া পৌরসভায় অস্থায়ী কর্মীদের পৌরসভা গেটের সামনে আবারও বিক্ষোভ ও রাস্তা অবরোধ । সঠিক সময় বেতন না পাওয়ার দরূণ এই বিক্ষোভ দীর্ঘদিন ধরে চলে আসছে পৌরসভার অভ্যন্তরে।

অস্থায়ী নির্মল বন্ধু কর্মচারী সহ অস্থায়ী করনিক কর্মচারীদের সঠিক সময়ে বেতন না পাওয়ার বিক্ষোভ বিগত দিনেও দেখা গেছিল, কিন্তু তাতেও পৌরসভার টনক নড়েনি, বারবার এইভাবে বিক্ষোভ মধ্যে দিয়ে অচলাবস্থা সৃষ্টি হচ্ছে হুগলী চুঁচুড়া পৌরসভায়। বিগত দিনে পৌর প্রধান সহ পৌর আধিকারিকরা মুখে শোনা গেছে পৌরসভার ফান্ডের অভাব থাকার দরুন সঠিক সময় বেতন না পাওয়াতে এই বিক্ষোভ।

বুধবার সকাল থেকেই অবরুদ্ধ হয়ে ওঠে চকবাজার পিপুলপাতি মেন রোড, অবশেষে ৩০ মিনিট অবরোধ চলার হুগলি চুঁচুড়া পৌরসভায় অস্থায়ী কর্মীদের পৌরসভা গেটের সামনে আবার ও বিক্ষোভ ও রাস্তা অবরোধ, সঠিক সময় বেতন না পাওয়ার দরূণ এই বিক্ষোভ দীর্ঘদিন ধরে চলে আসছে পৌরসভার অভ্যন্তরে।

আজ সকাল থেকেই অবরুদ্ধ হয়ে ওঠে চকবাজার পিপুলপাতি মেন রোড, অবশেষে ৩০ মিনিট অবরোধ চলার পরে পুলিশের অনুরোধে অবরোধ রাস্তা থেকে উঠে গেলেও, তারা পৌরসভার গেট আটকে এখনো পর্যন্ত বসে রয়েছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 5 =