হুগলি নদীর বুকে কুমিরের দেখা আতঙ্কিত এলাকার বাসিন্দারা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: পাঁচপাড়া :: বৃহস্পতিবার ২০,জুন :: স্থানীয় সূত্রে জানতে পারা যাচ্ছে পাঁচপাড়া গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত পাঁচপাড়া মাঝের পাড়া এলাকায় গঙ্গায় ভাসতে দেখা গেল কুমির । গতকাল সন্ধ্যেবেলা থেকে দেখা যায়। এমনটাই জানাচ্ছেন স্থানীয়রা। অনেকেই মুঠোফোনে সেই দৃশ্য বন্দি করেছে।

আপাতদৃষ্টিতে কুমির বলেই মনে করছেন এলাকার বাসিন্দারা। আর এই খবর চারিদিকে ছড়িয়ে পড়তে এলাকা বাসিন্দাদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে। ওই এলাকার বাসিন্দারা গঙ্গায় স্নান সহ পূজার কাজ এছাড়া নৌকা নিয়েও যাতায়াত করেন তাই অনেকেই গঙ্গাতে সাহস করে কেউ নামছে না । গঙ্গাতে কুমির এলোই বা কি করে বুঝে উঠতে পারছে না।

প্রশাসনের পক্ষ থেকে ঘাটে না নামার জন্য মাইক প্রচার করে গেছেন । পাঁচপাড়া পঞ্চায়েতের তরফ থেকে এনসি পাল ঘাট, পদরা ঘাট, রাধা গোবিন্দ ঘাট, রাজগঞ্জ জেটি ঘাট সহ আরো বেশ কিছু ঘাট বন্ধ করে দেওয়া হয়েছে এমনটাই জানাচ্ছেন পাঁচপাড়া পঞ্চায়েত সদস্য অমিতাংশু পড়েল । মিঠুন দাস রাধা দাসী এলাকার বাসিন্দা জানান সকালে দেখা গেছে কুমিরের শুনে তিনিও গঙ্গাতে নামছেন না । এনসি পাল গঙ্গার ঘাটে অনেক মানুষ আসেন ,এই ঘাটে শ্রাদ্ধের , উপনয়নের কাজ হয় শোনার পর থেকে কেউ আসছেন না । জনমানুষ শূন্য ঘাটে পরিণত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × five =