হুগলীর ভদ্রেশ্বরের খুঁদে চিত্রশিল্পী সৃজন পোদ্দারের স্বাধীনতা দিবস উপলক্ষ্যে অভিনব চিত্রকলা প্রদর্শন

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ভদ্রেশ্বর :: মঙ্গলবার ১৩,আগস্ট :: ভদ্রেশ্বরের আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন চিত্রশিল্পী সমরেশ পোদ্দারের পুত্র খুদে চিত্রশিল্পী সৃজন পোদ্দার ৭৭তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আজ সকালে দেড়মিনিটের মধ্যে চোদ্দটি জাতীয় পতাকা অঙ্কণ করে নতুন রেকর্ড স্থাপন করলো।

হুগলীর ভদ্রেশ্বরের চাঁপদানী পৌরসভার পৌরপ্রধান সুরেশ মিশ্রর বাসভবনের অনুষ্ঠান কক্ষে পৌরপ্রধান সুরেশ মিশ্রর উপস্থিতিতে ছোট্ট সৃজন এই অনন্য নজির স্থাপন করলো। এর আগেও সৃজন অসংখ্য রেকর্ড করেছে।আগামী দিনে ওর লক্ষ্য গিনেজ বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডে নাম তোলা।সেই লক্ষেই এখন থেকেই প্রস্তুতি চালাচ্ছে সে।

মাত্র আট বছর বয়সেই সৃজন প্রায় পনেরো হাজারের মতো অ্যবস্ট্রাক্টের উপর সহ বিভিন্ন বিষয়ের ছবি সে অঙ্কণ করে ফেলেছে। মাত্র নয় মাস বয়স থেকেই ছবি অঙ্কণ শুরু করে ছোট্ট সৃজন। সম্প্রতি হুগলীর চন্দনগরের পশ্চিমবঙ্গ রাজ্য চারুকলা তথ্য সংস্কৃতি দপ্তরের অবনীন্দ্র আর্ট গ্যালারীতে সৃজনের একক চিত্রপ্রদর্শনী শালা ও অনুষ্ঠিত হয়েছে।

ছোট্ট সৃজন চোখের সামনে যা দেখে তাই সে রঙ তুলিতে ফুটিয়ে তোলে। সৃজনের বাবা মা তাকে ছোট্ট থেকে অঙ্কণ বিষয়ে অনুপ্রেরণা জোগান। হুগলীর চাঁপদানী পৌরসভার প্রধান সুরেশ মিশ্র জানান এর আগেও সৃজনকে তিনি তার এই অঙ্কণের ক্ষেত্রে অনুপ্রেরণা দান করেছেন।আগামীদিনে সৃজন যাতে হুগলীবাসী তথা পশ্চিমবঙ্গ ও দেশবাসীর গর্ব হয়ে উঠতে পারেন তিনি এই কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − fifteen =