হুগলী :- নিজেদের দলের প্রধানের বিরুদ্ধেই পঞ্চায়েতে গিয়ে ক্ষোভে ফেটে পড়লো তৃণমূলের পঞ্চায়েত সদস্যরা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: চুঁচুড়া :: বৃহস্পতিবার ২৭,জুন ::  নিজেদের দলের প্রধানের বিরুদ্ধেই পঞ্চায়েতে গিয়ে ক্ষোভে ফেটে পড়লো তৃণমূলের পঞ্চায়েত সদস্যরা। ঘটনাটি রাজহাট গ্রাম পঞ্চায়েতের। রাজহাট গ্রাম পঞ্চায়েতে মোট ২১ টি আসন যার মধ্যে তৃণমূলের দখলে ১৮ টি, ২টি বিজেপি ও একটি কংগ্রেসের দখলে।
তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এই গ্রাম পঞ্চায়েতের প্রধান মনোনীত হন প্রিয়ঙ্কা সুর। দীর্ঘদিন ধরেই তৃণমূলের অধিকাংশ পঞ্চায়েত সদস্যদের অভিযোগ প্রধান তার নিজের ইচ্ছা মত পঞ্চায়েত চালাচ্ছে। এমনকি তার মনোমত সদস্যদের এলাকায় কাজ করাচ্ছেন কিন্তু অধিকাংশ পঞ্চায়েত সদস্যর এলাকায় কোন কাজই হচ্ছে না।
এই নিয়েই তারা বারংবার বিভিন্ন জায়গায় বিষয়টি জানিয়েছেন কিন্তু তাতেও কোন কাজ হয়নি। বুধবার পঞ্চায়েত প্রধানকে তৃণমূল পঞ্চায়েত সদস্যরা জানিয়েছিলেন তারা সকলেই পঞ্চায়েতে আসবেন এবং তার সঙ্গে আলোচনায় বসবেন। সেইমতো পঞ্চায়েত সদস্যরা পঞ্চায়েতে উপস্থিত হয়েছিলেন।
কিন্তু এসে দেখেন সেখানে পঞ্চায়েত প্রধান, উপপ্রধান কেউই নেই। এর পরেই তারা পঞ্চায়েতের ভেতরে ক্ষোভে ফেটে পড়ে। এ প্রসঙ্গে পঞ্চায়েত প্রধান প্রিয়ংকা সুর বলেন। কেউ যদি মিথ্যা অপবাদ বা দোষারোপ করে তাহলে এতে আমার কিছু করার নেই। তবে উনারা যে অভিযোগ করছেন এলাকায় কাজ হয় না তাহলে আপনারাই এলাকায় গিয়ে দেখুন কাজ হয়েছে কিনা। ওনারা শুধুই চাইছেন আমাকে পদ থেকে সরিয়ে দিতে।
চুঁচুড়া বিধানসভার তৃণমূল বিধায়ক অসিত মজুমদার বলেন। আমার কাছে এখনো পর্যন্ত কোনো অভিযোগ আসেনি। তবে আপনাদের কাছ থেকে যা শুনলাম যদি আমাকে কেউ এরকম অভিযোগ করে তাহলে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + fourteen =