১০০ দিনের কাজের বকেয়া পরিশ্রমিক দেওয়ার জন্য বাগদার হেলেঞ্চাতে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে সহায়তা কেন্দ্র খুলে জমা নেওয়া হচ্ছে নথিপত্র ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাগদা :: সোমবার ১৯,ফেব্রুয়ারি :: সাম্প্রতিক মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিল রাজ্যের জব কার্ডের শ্রমিকদের ১০০ দিনের কাজের বকেয়া দিচ্ছে না কেন্দ্রীয় সরকার । শ্রমিকদের পাওনা মেটাবে রাজ্য সরকার এবং সেই জন্যে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বিভিন্ন জায়গায় সহায়তা কেন্দ্র খুলে শ্রমিকদের নথিপত্র জমা নেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছিল ।

এদিন বাগদা পশ্চিম ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে হেলেঞ্চাতে বাগদা থানার সামনে একটি সহায়তা কেন্দ্র খোলা হয় । উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের ৩ নং আসনের জেলা পরিষদ সদস্য ভানুমতি বালা ও বাগদা পশ্চিম ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অঘোর চন্দ্র হালদার , যুব তৃণমূল কংগ্রেসের কনভেনার সরজিত ঢালীর উপস্থিতিতে ১০০ দিনের কাজের শ্রমিকদের নথিপত্র জমা নেওয়া হয় ।

এই বিষয়ে বাগদা পশ্চিম ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অঘোর চন্দ্র হালদার বলেন কেন্দ্রীয় সরকারের বঞ্চনার বিরুদ্ধে মমতা বন্দ্যোপাধ্যায় যে নির্দেশ দিয়েছিল সেই মতই আমরা সহায়তা কেন্দ্র খুলেছি। সাধারণ শ্রমিকদের কাছ থেকে আমরা নথিপত্র জমা নিচ্ছি । ইতিমধ্যেই অনেক শ্রমিক তাদের নথিপত্র জমা দিয়েছেন ।

শ্রমিকদের দাবি আমাদের বকেয়া টাকা পাওয়ার জন্যই আমরা নথিপত্র জমা দিচ্ছি তৃণমূল কংগ্রেসের সহায়তা কেন্দ্রে । মমতা বন্দ্যোপাধ্যায় টাকা দেবে বলেও আশাবাদী তারা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + ten =