১২ বছরের কিশোরীকে গণধর্ষণ করে পুঁতে দেবার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :; হাওড়া :: বুধবার ১৭,জুলাই :: ১২ বছরের কিশোরীকে গণধর্ষণ করে পুঁতে দেবার অভিযোগ উঠল তিন এক যুবকের বিরুদ্ধে। পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে বলে জানা গিয়েছে। ধৃতদের নাম সুশান্ত দোলুই ।চঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে হাওড়া জয়পুর থানার খড়িগেরিয়া গ্রামে।

জানা গিয়েছে শনিবার রাতে ওই নাবালিকা বাড়ির পাশে একটি অনুষ্ঠান থেকে বাড়ি ফিরছিল। সেই সময় তাকে মুখ চাপা দিয়ে পাশের খড়ি বনে টেনে নিয়ে যায় সুশান্ত আর দু জন। এরপর তাকে গণধর্ষণ করে তারা এবং শ্বাসরোধ করে খুন করে রাস্তার ধারে কিছুটা দূরে খড়িবনে মাটি খুঁড়ে পুঁতে দিয়ে চলে যায়। এদিকে ওই কিশোরীর পরিবার সারারাত খোঁজাখুঁজির পর সোমবার জয়পুর থানায় নিখোঁজ ডাইরি করে।

পাশাপাশি এলাকায় খোঁজ চালাতে থাকে পরিবারের লোকজন। ইতিমধ্যে নাবালিকার পরিবারের লোকজন খবর পান যে খড়ি বনে সদ্য কিছু পুঁতে রাখা আছে। এরপরেই পুলিশে খবর দেওয়া হয় এবং পুলিশ গিয়ে মাটি সরিয়ে কিশোরীর মৃতদেহ উদ্ধার করে।

উল্লেখ্য ওই নাবালিকার সঙ্গে যেতে দেখে এলাকার এক শিশু। এরপরই এলাকার লোকজন সুশান্তকে জিজ্ঞাসাবাদ করে। অসংগতি থাকায় পুলিশের হাতে তুলে দেওয়া হয়। পুলিশ জিজ্ঞাসাবাদ করে তাকে গ্রেফতার করেছে। এই ঘটনায় এলাকার মানুষ আতঙ্কিত ও স্তম্বিত।দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 1 =