১৪৫ ব্যাটালিয়নের সতর্ক বিএসএফ জওয়ানরা ২ টি সোনার চুড়িসহ ১০১ গ্রাম ওজনের সোনার চুড়িকে আটক করেছে। আটক সোনার আনুমানিক মূল্য ৬,৩৮,৬৯৮/- টাকা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: পেট্রাপোল :: শুক্রবার ১৯,জানুয়ারি :: দক্ষিণবঙ্গ সীমান্তের অধীনে আইসিপি পেট্রাপোলের ১৪৫ ব্যাটালিয়নের সতর্ক বিএসএফ জওয়ানরা সোনা চোরাচালানের প্রচেষ্টাকে ব্যর্থ করেছে এবং একজন ভারতীয় চোরাচালানকারীকে ২ টি সোনার চুড়িসহ ১০১ গ্রাম ওজনের সোনার চুড়িকে আটক করেছে। আটক সোনার আনুমানিক মূল্য ৬,৩৮,৬৯৮/- টাকা।

আটক যাত্রীর নাম লতা মজুমদার (বয়স – ৫০বছর), পিতা করুণ মজুমদার, ভিল- প্রীতি নগর, জেলা- নদীয়া (পশ্চিমবঙ্গ)।জিজ্ঞাসাবাদে সে জানায় যে সে ভারত থেকে বাংলাদেশে চকলেট, বিস্কুট, প্রসাধনী, শাড়ি প্রভৃতি বানিজ্যিক পরিমাণ পণ্যের বাহক হিসেবে জড়িত ছিল এবং জীবিকা নির্বাহের জন্য গত কয়েকদিন ধরে এই কাজে নিয়োজিত ছিল।

একজন অজানা বাংলাদেশী ব্যক্তি তাকে ০২ নং সোনার চুড়ি দিয়েছিল এবং তাকে বলেছিল যে সে যদি এই চুড়িগুলি সফলভাবে ভারতে পৌঁছে দেয় তবে সে ১১,০০০/- টাকা পাবে এবং তাকে আরও বলেছিল যে বনগাঁয়ের একজন অচেনা ব্যক্তি এই জিনিসগুলি সংগ্রহ করবে কারণ সে ইতিমধ্যেই তার ছবি পাঠিয়েছে।

তাকে. ১৭ জানুয়ারী, তিনি ভারতে আসার সময়, সৈন্যদের দ্বারা আইসিপি পেট্রাপোলের আগমন হলের ফ্রিস্কিং পয়েন্টে তাকে আটক করা হয়েছিল এবং ০২টি সোনার চুড়ি সনাক্ত করা হয়েছিল, যেগুলি উভয় হাতে পরা ছিল। সঙ্গে সঙ্গে তাকে আটক করা হয় এবং ঘটনাস্থল থেকে উদ্ধার করা জিনিসপত্র জব্দ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 2 =