-১৫৯ নম্বর ব্যাটেলিনের উদ্যোগে গ্রাম পঞ্চায়েতে মেম্বার সহ এলাকার ছেলে মেয়েদেরকে নিয়ে একটি র‍্যালি বের করেন

কুমার মাধব  :: সংবাদ প্রবাহ ::  হবিবপুর   :: মঙ্গলবার ১৯,ডিসেম্বর ::  ১৫৯ নম্বর ব্যাটেলিনের উদ্যোগে ভারত বাংলাদেশ সীমান্তবর্তী, এলাকার বৈদ্যপুর অঞ্চলের বিভিন্ন এলাকার ছাত্র ছাত্রীদের নিয়ে বিএসএফএ ভর্তির জন্য বিভিন্নভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন ১৫৯ নম্বর ব্যাটেলিয়ানের কেদারিকা ক্যাম্পের কোম্পানি কমান্ডার।
মঙ্গলবার সকালে বৈদ্যপুর গ্রাম পঞ্চায়েতে মেম্বার সহ এলাকার ছেলে মেয়েদেরকে নিয়ে একটি র‍্যালি বের করেন র‍্যালিটি কেদারিপাড়া ক্যাম্প থেকে শুরু করে গোটা দাল্লা এলাকায় পরিক্রমা করে।এই র‍্যালির মাধ্যমে  এলাকার ছেলে মেয়েদেরকে উৎসাহিত করেন যাতে বিএসএফে ভর্তির হওয়ার জন্য কোন সমস্যা না হয়।এবং কি কি বিষয় বিএসএফে ভর্তির জন্য দরকার তানিয়ে আলোচনা করেন।বিএসএফের ভর্তির হতে কোনো সমস্যা না হয়।
তাই সীমান্তবর্তী এলাকার ছেলেমেয়েদের, আজ একটি র‍্যালি মধ্যে দিয়ে এলাকাবাসী কে উৎসাহিত করেন।এবং দাল্লা বাজারে সকলের সাথে বসে আলোচনা করে। উপস্থিত ছিলেন  — ১৫৯ নম্বর ব্যাটেলিয়ানের কোম্পানি কমান্ডার কে,পি,সিং,বৈদ্যপুর গ্রাম পঞ্চায়েতে মেম্বার, দুলাল চন্দ্র রায় ও তপন হালদার,জনকল্যাণ সংঘ ও গ্রন্থাগার সম্পাদক মহিতোষ রায় সহ বিএসএফের জওয়ানেরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − 10 =