২১ এর মঞ্চে থাকছেন আখিলেশ – জোট বার্তা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কলকাতা :: রবিবার ২১,জুলাই :: এবার তৃণমূলের ২১ এর মঞ্চ নানা কারণেই তাৎপর্যপূর্ণ। এই শহীদ মঞ্চকে ব্যবহার করে মমতা একাধিক বার্তা দিতে চলেছেন বলেই রাজনৈতিক মহল মনে করছেন। এদিকে খবর সেই সভায় উপস্থিত থাকবেন অখিলেশ যাদব।

অখিলেশ যাদবের সঙ্গে বরাবরই সম্পর্ক ভাল মমতা বন্দ্যোপাধ্যায়ের। বিভিন্ন সময়ে তাদের একসঙ্গে দেখা গিয়েছে। একে অপরের পাশে থাকার বার্তা দিয়েছেন। উত্তর প্রদেশের বিধানসভা নির্বাচনে অখিলেশ যাদবের হয়ে নির্বাচনী প্রচারেও গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবার বাংলায় আসছেন আখিলেশ।

জানা যাচ্ছে, অখিলেশ যাদব নিজেই ফোন করেছিলেন মমতা বন্দ্যেপাধ্যায়কে। তিনি নিজেই ২১-র মঞ্চে উপস্থিত থাকার ইচ্ছা প্রকাশ করেছেন। ‘ভাই’য়ের প্রস্তাব ফেরাননি মুখ্যমন্ত্রী মমতাও। আগামিকালই কলকাতায় আসতে পারেন অখিলেশ যাদব। ২১ জুলাইয়ের সভামঞ্চে যোগ দিয়ে জোটের বার্তা দিতে পারেন।

লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পর ইন্ডিয়া জোটের যে বৈঠক বসেছিল দিল্লিতে, সেখানে মুখোমুখি হয়েছিলেন অখিলেশ যাদব ও অভিষেক বন্দ্যোপাধ্যায়। আলাদাভাবেও দেখা করেন তারা। সেই সময় জল্পনা শুরু হয়েছিল,

ইন্ডিয়া জোটের বাইরে আঞ্চলিক দলগুলিকে নিয়ে একটি সমান্তরাল জোট তৈরির পরিকল্পনা করা হচ্ছে। রাজ্যে যেমন ভাল ফল করেছে তৃণমূল, তেমনই উত্তর প্রদেশেও চমকপ্রদ ভাল ফল করেছে সমাজবাদী পার্টি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + twenty =