২১ জুলাই গভীর রাতে পানিহাটিতে শুরু হয় তৃণমূলের দুই গোষ্ঠীর মারামারি

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: পানিহাটি :: মঙ্গলবার ২৩,জুলাই :: ২১ জুলাই ধর্মতলা থেকে মমতা ও অভিষেক যতই শুদ্ধিকরনের বার্তা দিক না কেন, তৃণমূল আছে তৃণমূলেই। তাদের গোষ্ঠী দ্বন্দ্বর জন্য ত্রাসে ভুগছেন সারা বাংলার মানুষ। আড়িয়াদহের পরে পানিহাটি। রবিবার রাতে শুরু হলেও সোমবার গভীর রাত পর্যন্ত চলেছে সেই কোন্দল।

জানা গিয়েছে, পানিহাটি পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল সভাপতি সুমিত পালকে রাতের অন্ধকারে বেধড়ক মারধর করা হয়। সুমিত পাল ওরফে রানা অভিযোগ করেছেন, রবিবার রাতে বাড়ি ফেরার পথে সোদপুর অমরাবতীর কাছে তাঁর রাস্তা আটকায় বেশ কিছু দুষ্কৃতী। তাঁর সঙ্গে দেবাঞ্জন বলে আরেকজন ছিলেন। তাদের দুজনকেই খুবই মারধর করে।

দেবাঞ্জন বলেন, যারা আক্রমন করেছে তারা সবাই তৃণমূলের লোক। অভিযোগ এলাকার ডাকসাইটে তৃণমূল নেতা পরিতোষ দাসের বাহিনী মারধর করেছে। এই ঘটনার পর‌ ক্ষুব্ধ তৃণমূল কর্মী-সমর্থকরা এবং এলাকার মানুষ পরিতোষের ডেরা সহ বুবাই মল্লিকের অফিসে ভাঙচুর করে।

এলাকাবাসীদের আরও অভিযোগ, দীর্ঘদিন ধরে তৃণমূল নেতা বুবাই মল্লিক বাইরে থেকে দুষ্কৃতী নিয়ে এসে এলাকায় বিভিন্ন অপরাধমূলক কাজকর্ম ঘটাচ্ছে। এক সময় পানিহাটির বিধায়ক নির্মল ঘোষের ছত্রছায়ায় ছিলেন এই বুবাই মল্লিক। তবে এখন তিনি নির্মল ঘোষকে ছেড়ে অন্য কোনো বড়ো নেতার আশ্রয়ে গেছে। ঘটনাস্থলে পুলিশ এসে সাময়িকভাবে সবাইকে শান্ত করেছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − 6 =