২৩ বছরের ভাইপোকে নিয়ে পালালো ৩৬ বছর বয়সী কাকিমা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ধুপগুড়ি :: সোমবার ২৩,সেপ্টেম্বর :: ২৩ বছরের ভাইপোকে নিয়ে পালালো ৩৬ বছর বয়সী কাকিমা। পাঁচ বছরের শিশু ও স্বামীকে রেখে বিবাহিত ভাইপোকে নিয়ে পগার পা কাকিমা।একবার, দুইবার, তিনবার নয় পাঁচ পাঁচবার বিয়ে করেছেন এই কাকিমা বলেই অভিযোগ পরিবারের। ফের সামনে এলো ধুপগুড়িতে পরকীয়ার প্রেম।

এবার এরকমই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে ধুপগুড়ি মহকুমার অন্তর্গত গধেয়ারকুঠি গ্রাম পঞ্চায়েতের টুকলিমারী এলাকায়। পরিবারের অভিযোগ এর আগেও একাধিক বার সেই কাকিমা অর্থাৎ মনোরা খাতুন বিয়ে করেছিলেন। তবে টেকেনি তার সংসার। অভিযোগ বর্তমান স্বামী শফিকুল রহমানের সাথে ভাই বোনের সম্পর্ক থাকলেও পরবর্তীতে তাকেও বিয়ে করেন মনোরা খাতুন।

                                       বর্তমান শাশুড়ি, আলতাফ  আনসারীর  মা :: নিজস্ব চিত্র 

পরিবারের তরফ থেকে এও অভিযোগ করা হয় টুকলিমারি এলাকার আশরাফুল আনসারীর বড় ছেলে আলতাফ আনসারী গ্যাংটকে পরিযায়ী শ্রমিকের কাজ করেন। অন্যদিকে তাদের বাড়ির পাশেই কেরলে কর্মরত শফিকুল রহমানের স্ত্রী মনোরা খাতুনের সাথে ফোনে ফোনে অবৈধ পরকীয়া প্রেমে মজে যায় ভাইপো আলতাফ আনসারী।

এভাবেই দীর্ঘদিন ধরেই চলে তাদের পরকীয়া প্রেম। পরে পরকীয়া প্রেমিকা মনোরা খাতুনের সাথে ভাইপো আলতাফ আনসারীর একটি ছবি সামাজিক মাধ্যমে এলাকায় ছড়িয়ে পড়তেই ব্যাপারটি সকলের সামনে আসে। এরপরে ভাইপো এবং কাকিমা পরকীয়া প্রেমে লিপ্ত হয়ে পালিয়েও যায়। কিন্তু পরবর্তীতে প্রশাসন ও গ্রামবাসীরা মিলে বিচার সালিশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + 4 =