২৪ এর লোকসভার জোট নিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী পাটনায় গিয়েছেন বিরোধীদের সঙ্গে চা খেতে- দিলীপ ঘোষ

স্পর্শ দাস  :: সংবাদ প্রবাহ :: জয়নগর :: মঙ্গলবার ২৭,জুন :: দুয়ারে পঞ্চায়েত ভোট আর এই পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করে ভোট ময়দানে নেমে পড়েছে সকল রাজনৈতিক দলের নেতা কর্মীরা । রবিবার থেকে একগুচ্ছ কর্মসূচি নিয়ে দক্ষিণ ২৪ পরগনার বিভিন্ন এলাকায় মিটিং করে বেড়াচ্ছেন বিজেপির কেন্দ্রীয় সহ সভাপতি দিলীপ ঘোষ।

কাকদ্বীপ , নামখানার একাধিক এলাকার পর জয়নগর বিধানসভার বকুলতলা থানার অন্তর্গত মায়াহাউরি অঞ্চলে একটি সভায় যোগ দিলেন দিলীপ ঘোষ। সভা মঞ্চ থেকে দাঁড়িয়ে তিনি বলেন আগে বিভিন্ন সময় ভারতে অনুপ্রবেশকারীরা ঢুকে পড়তো । এখন মোদি সরকার আসার পর আর ঢুকতে পারেনা সীমান্তে নিরাপত্তার ওপর বেশী জোর দেওয়া হয়েছে বলে ।

উত্তরবঙ্গ সফরে যাওয়ার সময় রাজ্যপালকে “কালো পতাকা ও গো ব্যাক” স্লোগান দিতে দেখা যায় তৃণমূল কর্মী সমর্থকদের । এ বিষয়ে তিনি বলেন রাজ্যপাল কি কোনো পার্টির লোক ! এর আগেও প্রাক্তন রাজ্যপালকে এমন বিক্ষোভের মুখে পড়তে হয়েছিল। ওদের মাথাটা গিয়েছে। এর ফলে পশ্চিমবঙ্গের মান সম্মান ডুবছে।

পঞ্চায়েত নির্বাচনে তৃণমূলের হার সুনিশ্চিত জেনে বিভিন্ন জায়গায় সাধারণ মানুষকে ভয় দেখাচ্ছে। এমনকি বিরোধী দলের প্রার্থীদের মনোনয়ন পত্র জমা দিতে বাধা দিয়েছে শাসক দল। এছাড়াও পুলিশ প্রশাসন দিয়েও শাসক দলের নেতাকর্মীরা বিরোধীদের ওপর চাপ সৃষ্টি করছে।

রাজ্যের শাসক দল বারবার দাবি করেছে এই পঞ্চায়েত নির্বাচনে রাজ্যের সকল বিরোধী দলগুলি এক হয়ে তৃণমূলের বিরুদ্ধে লড়ছে। রাজ্যের শাসক দলের এই অভিযোগ কার্যত উড়িয়ে দিয়ে তিনি বলেন বিজেপি একাই এই পঞ্চায়েত নির্বাচন লড়বে। ২৪ এর লোকসভার জোট নিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী পাটনায় গিয়েছেন বিরোধীদের সঙ্গে চা খেতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 2 =