২৪ এ বাংলা থেকে ৪২ এ ৪২ এর টার্গেট দিলেন পশ্চিমবঙ্গ তৃণমূল যুব কংগ্রেসের সভানেত্রী সায়নী ঘোষ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া  :: সোমবার ২৫,সেপ্টেম্বর :: ২৪ এ বাংলা থেকে ৪২ এ ৪২ এর টার্গেট দিলেন পশ্চিমবঙ্গ তৃণমূল যুব কংগ্রেসের সভানেত্রী সায়নী ঘোষ। হাওড়ার বালির এসি ময়দানে তৃণমূল যুব কংগ্রেসের এক রাজনৈতিক কর্মী সম্মেলনে বক্তব্য রাখতে এসে সায়নী ঘোষ এই লক্ষ্যমাত্রা দেন। তিনি বলেন, মোদী ম্যাজিক এখন মোদী ট্রাজিক হয়ে গেছে। এখন মোদীকে দেখে লোক পালিয়ে যাচ্ছে।

ভোট এলেই ওরা গ্যাসের দাম কমায়। তাই এখন গ্যাসের দাম আড়াইশো টাকা কমিয়ে দিয়েছে। মোদীকে ইঙ্গিত করে সায়নী ঘোষ বলেন, যিনি প্রকৃত লিডার হবেন তাঁকে সমস্ত কিছুর দায় নিতে হবে। ভালোর দায় নিতে হবে, খারাপের দায়ও নিতে হবে। যতই দম্ভ, যতই অহংকার থাকুক মানুষের সামনে তোমাকে এসে মাথানত করতেই হবে কারণ মানুষ আশীর্বাদ না করলে তোমায় ফুটপাতে বসতে হবে।

আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে যতই কেন্দ্রীয় এজেন্সি নামানো হোক যতই নোটের খেলা ভোটের খেলা করা হোক মমতা বন্দ্যোপাধ্যায়কে এসব করে চক্রান্ত করে দমিয়ে রাখা যাবেনা। সায়নী ঘোষ আরো বলেন, এখন তৃণমূল কংগ্রেস ইন্ডিয়া জোটের সঙ্গে রয়েছে। ইন্ডিয়া জোটকে ভয় পেয়ে গেছে ভারতীয় জুমলা পার্টি বিজেপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 2 =