২৪ ঘন্টার মধ্যে প্রার্থী পদ প্রত্যাহার করা না হলে বিজেপি প্রার্থী ও তাঁর স্বামী সহ পরিবারকে প্রাণনাশের হুমকি দিলেন তৃণমূল প্রার্থীর স্বামী।

নিজস্ব সংবাদদাতা  :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: শুক্রবার ১৬,জুন :: ২৪ ঘন্টার মধ্যে প্রার্থী পদ প্রত্যাহার করা না হলে বিজেপি প্রার্থী ও তাঁর স্বামী সহ পরিবারকে প্রাণনাশের হুমকি দিলেন তৃণমূল প্রার্থীর স্বামী। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে হাওড়ার লিলুয়া থানার মাঝেরআট এলাকায়।

জানা গেছে, সুপর্ণা সর্দার লিলুয়া মাঝেরআটের বাসিন্দা, যিনি ডোমজুড় বিধানসভার জগদীশপুর অঞ্চলের ৯২ নম্বর বুথ থেকে ভারতীয় জনতা পার্টির তরফ থেকে গ্রাম পঞ্চায়েতের প্রার্থী হিসেবে বালি জগাছা ব্লকে তার মনোনয়ন জমা দিয়েছেন।

তারপরেই গতকাল রাত একটা নাগাদ তৃণমূলের জগদীশপুর অঞ্চলের স্থানীয় নেতা শুভাশিস নস্কর, সুপর্ণার স্বামী বিশ্বজিৎ সর্দারকে ফোন করে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে তার স্ত্রী বিজেপির প্রার্থী হওয়ার জন্য।

২৪ ঘণ্টার মধ্যে প্রার্থী পদ প্রত্যাহারের জন্য প্রাণনাশের হুমকি দেয় বলেও অভিযোগ। এর পাশাপাশি পরিবারের লোকেদের খুন করার হুমকি এবং ঘরবাড়ি জ্বালিয়ে দেবে বলে শাসায় অভিযুক্ত তৃণমূল নেতা।

এই ঘটনার পর সুপর্ণা সর্দার লিলুয়া থানায় অভিযোগ জানান। তিনি পুলিশকে জানান, তিনি এবং তার পরিবার এই ঘটনায় খুবই ভীত সন্ত্রস্ত। প্রাণনাশের আশঙ্কায় রয়েছেন।

তাই যাতে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হয় এই কারণে তিনি লিলুয়া থানায় এবং হাওড়ার পুলিশ কমিশনার, হাওড়ার জেলাশাসক এবং বালি জগাছার বিডিওর কাছে অভিযোগ দায়ের করেছেন। তৃণমূলের ওই নেতা মোবাইল ফোনে ফোন করে যে হুমকি দিয়েছেন সেটিও প্রকাশ্যে চলে আসায় শাসক দলের এই কীর্তি নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 2 =