২৪ ঘন্টা কাটতে না কাটতেই পূর্ত সড়ক দপ্তর রাস্তার ধ্বস মেরামতির কাজ শুরু করল নদিয়ার ভারত বাংলাদেশ সীমান্তবর্তী কৃষ্ণগঞ্জের শিবনিবাসে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: রবিবার ২৭,আগস্ট :: খবরের জেরে, নড়ে চড়ে বসলো প্রশাসন। ২৪ ঘন্টা কাটতে না কাটতেই পূর্ত সড়ক দপ্তর রাস্তার ধ্বস মেরামতির কাজ শুরু করল নদিয়ার ভারত বাংলাদেশ সীমান্তবর্তী কৃষ্ণগঞ্জের শিবনিবাসে।

নিম্নচাপের ফলে গত ৩ দিন রাজ্যের বিভিন্ন জেলার পাশাপাশি নদিয়া জেলাতেও বিক্ষিপ্তভাবে বৃষ্টিপাত হয়। সেই বৃষ্টির ফলে শুক্রবার রাতে শিবনিবাস মন্দিরে যাওয়ার চূর্ণী নদীর উপর সেতুতে ওঠার মুখে পিডব্লিউডির নবনির্মিত একমাত্র রাস্তার একধারে ধ্বস নামে।এরপর বিষয়টি জানানো হয় স্থানীয় প্রশাসনকে।

দুর্ঘটনা এড়াতে তড়িঘড়ি রাস্তায় গার্ডওয়াল বসিয়ে দেয় স্থানীয় প্রশাসন। সাধারণ মানুষের অভিযোগ, রাস্তাটি মাত্র ২০ থেকে ২৫ দিন আগে তৈরি করেছে পূর্ত সড়ক দপ্তর। নব নির্মিত রাস্তাটি তৈরি হওয়ার পর একমাস কাটতে না কাটতেই সামান্য বৃষ্টিপাতের ফলে ধ্বস নেমে যাওয়ার ঘটনায় রাস্তাটি নির্মাণ করতে নিম্নমানের সামগ্রী ব্যবহার করা হয়েছিল বলে অভিযোগ উঠতে শুরু করে স্থানীয়দের পক্ষ থেকে।

২৪ ঘন্টা কাটতে না কাটতেই রবিবার সকাল থেকেই ওই রাস্তা মেরামতির কাজ শুরু হয়ে যায়। রাস্তায় ধ্বস দ্রুত গতিতে মেরামতির কাজ শুরু হওয়ায় স্বাভাবিকভাবেই খুশি ওই এলাকার স্থানীয় বাসিন্দারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 4 =