৩০ লক্ষ টাকা দিতে হবে, না দিলে বিদ্যালয়সহ গোটা এলাকায় আগুন জ্বালিয়ে দেওয়া হবে। সাদা কাগজে লেখা হুমকির চিঠি উদ্ধার ঘিরে চাঞ্চল্য

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: ২৪শে,মার্চ :: ৩০ লক্ষ টাকা দিতে হবে, না দিলে বিদ্যালয়সহ গোটা এলাকায় আগুন জ্বালিয়ে দেওয়া হবে। সাদা কাগজে লেখা হুমকির চিঠি উদ্ধার ঘিরে চাঞ্চল্য গোটা এলাকায়। ঘটনাটি নদীয়ার শান্তিপুর থানার ফুলিয়া এলাকায়।

জানা যায় শান্তিপুর থানার ফুলিয়া উমাপুর গোয়ালপাড়া এলাকায় আজ সকালে ওই এলাকারই একটি প্রাথমিক বিদ্যালয় এর পিছনে রাস্তার ধারে একটি গাছে ব্যাগ ঝুলতে দেখে এলাকাবাসী। ওই ব্যাগটিকে ঘিরে কৌতুহল বারে স্থানীয় বাসিন্দাদের। এরপরে স্থানীয় বাসিন্দারা ওই ব্যাগটি এসে খুলে দেখে ভিতরে সাদা কাগজে কিছু একটা লেখা রয়েছে। শুধু সাদা কাগজে লেখা নয়, তার সঙ্গে বেশ কিছু মেডিকেল রিপোর্টও রয়েছে।

সাদা কাগজে পূর্ণাঙ্গ লেখা রয়েছে এবং তাতে হুমকি দেওয়া হয়েছে এই চিঠি পড়ার পর এই এলাকার মানুষ যেন ৩০ লক্ষ টাকার ব্যবস্থা করে দেয়। না হলে প্রথমে ওই এলাকার বিদ্যালয় এবং পরে এলাকার গোটা বাড়িঘর জ্বালিয়ে দেওয়া হবে। এই চিঠি পড়ে রীতিমতো আতঙ্ক ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে ভিড় জমায় এলাকার মানুষ। এই হুমকি চিঠিতে আগুন জ্বালিয়ে দেওয়ার কথা লেখা থাকায় যথেষ্ট আতঙ্কে রয়েছে তারা।

ওই এলাকার স্থানীয় বাসিন্দা নির্মল পাল বলেন, আমিও খবর পেয়ে ঘটনাস্থলে আছি এবং ওই চিঠিটি পড়ে দেখি সেখানে 30 লক্ষ টাকা দাবি করা হয়েছে। যার কারণে রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়েছে গোটা এলাকায়। তবে আমরা সন্দেহ করছি ওই এলাকারই এক ব্যক্তি দীর্ঘদিন ধরে শারীরিক অসুস্থতায় ভুগছেন। এর আগেও তিনি নাকি এই ধরনের ঘটনা ঘটিয়েছেন।

ওই চিঠিতে কারো নাম না লেখার থাকার কারণে স্পষ্ট ভাবে কিছুই জানাচ্ছেন না এলাকাবাসী। তারা চাইছেন প্রশাসন দ্রুত এই চিঠিটির তদন্ত শুরু করুক। এর পিছনে কারা রয়েছে কিংবা কে এই ঘটনা ঘটিয়েছে তা পরিষ্কার হলেই কিছুটা হলেও আতঙ্ক থেকে মুক্ত হবে এলাকাবাসী।

তবে এলাকার মানুষ সন্দেহ করলেও কোন নাম না থাকায় তারাও বুঝে উঠতে পারছে না যে ওই ঘটনাটা আদতে কে ঘটিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে শান্তিপুর থানার পুলিশ। ওই ব্যাগ এবং চিঠিটি উদ্ধার করে থানায় নিয়ে গেছে এবং এই ঘটনায় কে বা কারা কোন উদ্দেশ্যে এই চিঠিটি লিখে গেছে তার তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × four =