৩১ জানুয়ারি মালদায় রাহুল-মমতা – চড়ছে জোটের রাজনীতির পারদ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: মঙ্গলবার ৩০,জানুয়ারি :: ৩১ জানুয়ারি মালদায় পৌঁছচ্ছে রাহুল গান্ধির ভারত জড়ো ন্যায় যাত্রা।সেই দিনই মালদায় একটি সরকারি অনুষ্ঠানে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।আর হাই ভোল্টেজ বুধবারকে কেন্দ্র করে ইতিমধ্যেই ঊর্ধ্বমুখী জেলার রাজনীতির পারদ।রাহুল গান্ধীর পদ যাত্রাকে স্বাগত জানাতে হরিশ্চন্দ্রপুরে জোর কদমে চলছে কংগ্রেসের প্রস্তুতি।

দলীয় সূত্রে জানা গিয়েছে,৩১ জানুয়ারি সকাল এগারোটা নাগাদ কটিহার-লাভা ৩১ নং জাতীয় সড়ক ধরে মালদায় প্রবেশ করছে রাহুলের পদ যাত্রা।বাংলা-বিহার সীমান্তবর্তী এলাকা মোহড়া পাড়া থেকে শুরু করে খোপাকাটি ও তেলজান্না মোড় হয়ে ভালুকায় পৌঁছবে এই পদ যাত্রা। ভালুকায় দুপুরে আহার করে মালদার উদ্দেশ্যে রওনা হবে রাহুলের পদ যাত্রা।

তাই রাহুলকে স্বাগত জানাতে হরিশ্চন্দ্রপুর থানার সাদলিচক গ্রাম পঞ্চায়েতের মোহড়া পাড়ায় চলছে প্রস্তুতি।তৈরি হচ্ছে বড়ো বড়ো স্বাগতম প্রবেশদ্বার ও মঞ্চ। বাংলা ও বিহারের কংগ্রেসের নেতা কর্মীরা দফায় দফায় এসে প্রস্তুতি পর্ব পরিদর্শন করে যাচ্ছেন।মালদার মানুষ রাহুলকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।রাহুলের কর্মসূচিতে জনপ্লাবন হবে বলে মনে করছেন কংগ্রেসের নেতা কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + 8 =