৩১ ডিসেম্বর শনিবার জেলা পরিষদের সদস্য হুমায়ুন কবিরের (বাজনা) প্রায় ৪৭ লক্ষ টাকা ব্যয় করে প্রায় 30 মিটার ব্রিজের উদ্বোধন করেন।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদা :: বর্ষবরণের দিনে উপহার মালদা জেলা পরিষদের সদস্য হুমায়ুন কবিরের। ২০১৮ সালের পঞ্চায়েত নির্বাচনের আগে রতুয়া ব্লকের ১নম্বর চাঁদ মনি ১নম্বর গ্রাম পঞ্চায়েতের গৌরীপুরের বাসিন্দাদের দীর্ঘদিনের দাবি ছিল একটি ব্রিজের। সেইমতো বর্ষবরণের দিন অর্থাৎ ৩১ ডিসেম্বর শনিবার জেলা পরিষদের সদস্য হুমায়ুন কবিরের (বাজনা) উদ্যোগে প্রায় ৪৭ লক্ষ টাকা ব্যয় করে প্রায় ৩০ মিটার ব্রিজের উদ্বোধন করেন।

এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালদা জেলা পরিষদের সদস্য হুমায়ুন কোভির ও চাঁদ মনি ১নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধানসহ অন্যান্য অঞ্চল তৃণমূল নেতৃত্ব। গৌরিপুর গ্রামের বাসিন্দারা প্রায় ৩০ মিটার ব্রিজ পেয়ে খুশি। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ ছিল আমাদের গ্রাম অধ্যুষিত পিছিয়ে পড়া। এই গ্রামের দিকে তাকিয়ে দেখেনি কেউ ।

আজ আমাদের দীর্ঘদিনের আশা পূরণ হওয়ায় খুশি আপামর গ্রামের মানুষেরা। গ্রামবাসীরা আরো বলেন ২০১৮ সালে পঞ্চায়েত ভোটের সময় জেলা পরিষদের সদস্য হুমায়ুন কোভির কথা দিয়েছিলেন আমি ভোটে জিতে আসতে পারলে আমি আপনাদেরকে এই ব্রিজের উপহার দিব। সত্যিই তিনি আমরা গ্রামের মানুষ জেলা পরিষদের সদস্য বাজনা কে কাছে পেয়ে গর্বিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × one =